শিরোনাম
বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪ ০০:০০ টা

মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই

- ক্যাপ্টেন তাজ

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম এমপি বলেছেন, খেলাধুলা মন ও দেহ উভয়ই সুস্থ সবল রাখে। মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। যে সমাজের ছেলেমেয়েরা পর্যাপ্ত খেলাধুলার সুযোগ পায় তারা লেখাপড়ায়ও অধিক মনোযোগী হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজেও ফুটবল খেলতেন এবং খেলাধুনার আদর্শ সংগঠক ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও খেলাধুলার জন্য সব শিক্ষাপ্রতিষ্ঠানে খেলার মাঠ রাখতে গুরুত্ব দিচ্ছেন। তাই তরুণ প্রজন্মকে খেলাধুলায় উদ্বুদ্ধ করতে উপজেলা পর্যায় থেকে জাতীয় পর্যায় পর্যন্ত নিয়ে গেছে এই টুর্নামেন্ট।

এর ফলে সমাজ হবে মাদকমুক্ত, জাতি হবে সমৃদ্ধ। আমাদের মেয়েরা আপনাদের সার্বিক সহযোগিতায় জাতীয় পর্যায়ে বিজয়ের মালা ছিনিয়ে এনে সারা বাংলাদেশে বাঞ্ছারামপুরের সুনাম বৃদ্ধি করেছে।

বাঞ্ছারামপুর উপজেলার সরকারি এস এম পাইলট উচ্চবিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। গতকাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা. আবুল মনসুরের সভাপতিত্বে এ সময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম বকুল ভূইয়া, ভাইস চেয়ারম্যান জলি আমির, বাঞ্ছারামপুর পৌর মেয়র তফাজ্জল হোসেন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন নাছিম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি এম এস রানা, সাধারণ সম্পাদক আ. রাজ্জাক, কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক আশিকুর ইসলাম মাসুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর