রবিবার, ১৪ জুলাই, ২০২৪ ০০:০০ টা

শিক্ষার্থীদের লেখাপড়ায় মনোনিবেশ করার আহ্বান গণপূর্তমন্ত্রীর

মাদারীপুর প্রতিনিধি

শিক্ষার্থীদের লেখাপড়ায় মনোনিবেশ করার আহ্বান গণপূর্তমন্ত্রীর

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী শিক্ষার্থীদের আন্দোলন রেখে লেখাপড়ায় মনোনিবেশ করার আহ্বান জানিয়ে বলেছেন, আমরা মনে করি কোটা সংরক্ষণের যেমন প্রয়োজনীয়তা আছে, তেমন অযৌক্তিকভাবে যে কোটা সংরক্ষণ করা আছে- সেগুলোকে যৌক্তিক পর্যায় নিয়ে আসা দরকার। এ বিষয়ে আমরা কাজ করছি এবং করব। আমাদের সংবিধানে কোটার কথা বলা আছে। অনগ্রসর জনগোষ্ঠীর অগ্রসরতার জন্য এটার প্রয়োজন আছে।

মন্ত্রী গতকাল দুপুরে মাদারীপুরের শিবচরে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের অধীন দাদাভাই হাউজিং এস্টেটের  বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। তিনি দাদাভাই উপশহরে বিভিন্ন জাতের ফলজ ও ঔষধি গাছের চারা রোপণ করেন। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী। আরও উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব নবীরুল ইসলাম, জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হামিদুর রহমান, অতিরিক্ত সচিব আবদুুল মতিন, মাদারীপুরের জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান, জেলা পরিষদের চেয়ারম্যান মনির চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান।

এর আগে মন্ত্রী কাঁঠালবাড়ী ইউনিয়নে প্রস্তাবিত মুজিব কনভেনশন সেন্টারের জায়গা, শিবচর উপজেলা পরিষদে আয়োজিত কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর