বুধবার, ১৭ জুলাই, ২০২৪ ০০:০০ টা

রাজশাহীতে দুজনকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে ২৪ ঘণ্টার ব্যবধানে আলাদা দুটি স্থানে দুজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতরা হলেন নগরীর দামকুড়া থানা এলাকার পাতান আলীর ছেলে নুরুল ইসলাম (৩২) ও পুঠিয়া থানা এলাকার মাসেম আলীর ছেলে মাহফুজুর রহমান রতন (১৯)। পুলিশ জানায়, মঙ্গলবার ভোরে দামকুড়া থানার মুরারীপুরে ফজরের নামাজ পড়ে হাঁটাহাঁটির সময় দুর্বৃত্তরা নুরুল ইসলামের পা কেটে দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইনুল বাশার জানান, ভোর সাড়ে ৫টার দিকে নুরুল ইসলাম ফজরের নামাজ পড়ে হাঁটাহাঁটি করছিলেন। দুর্বৃত্তরা এসে তার ডান পায়ে হাঁসুয়া দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে তিনি মারা যান।

এ ছাড়া পুঠিয়া উপজেলার বেলপুকুরে কলেজছাত্র মাহফুজুর রহমান রতনকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। রতন উপজেলার বেলপুকুর ইউনিয়নের জোতভাগিরতপুর গ্রামের মাসেম আলীর ছেলে ও বেলপুকুর আইডিয়াল ডিগ্রি কলেজের ছাত্র। সোমবার সকালে এ ঘটনা ঘটে।

বেলপুকুর থানার উপপরিদর্শক আকতার হোসেন জানান, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে রতন গরুর ঘাস কাটার জন্য জোতবাগিরতপুর বিলে যান। এ সময় রতন পাশের আগলা উত্তরপাড়া গ্রামের আলাউদ্দিন আলীর ছেলে তারিকুলকে ফোন দেন। ফোন পেয়ে তারিকুল ওই বিলে গিয়ে রতনের সঙ্গে বাগ্বিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে তারিকুল হাঁসুয়া দিয়ে রতনের ডান পায়ের উরুতে আঘাত করেন। এতে তার উরুর রগ কেটে যায়। এলাকাবাসী ও আত্মীয়স্বজন গুরুতর অবস্থায় রামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ রামেক হাসপাতালের সামনে থেকে তারিকুলকে আটক করে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর