বুধবার, ২৪ জুলাই, ২০২৪ ০০:০০ টা

সন্ত্রাসী কর্মকান্ড বরদাশত করা হবে না : নানক

নিজস্ব প্রতিবেদক

সন্ত্রাসী কর্মকান্ড বরদাশত করা হবে না : নানক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, চলমান পরিস্থিতির জন্য বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরাই দায়ী। কারফিউ স্বাভাবিক হলেই ক্ষত মুছে যাবে না। আগামীতে আমাদের সজাগ এবং সন্ত্রাসীদের বিষয়ে সতর্ক থাকতে হবে। সন্ত্রাসী কর্মকান্ড বরদাশত করা হবে না। গতকাল দুপুরে রাজধানীর মোহাম্মদপুরের মুক্তিযোদ্ধা টাওয়ারের সামনে গরিব-অসহায়-দুস্থ মানুষের মধ্যে খাদ্য বিতরণকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। জাহাঙ্গীর কবির নানক বলেন, কারফিউয়ের কারণে কিছুটা সমস্যা হচ্ছে। এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবগত আছেন। তাঁর নির্দেশে সারা দেশে আওয়ামী লীগের নেতা-কর্মীরা গরিব-অসহায় মানুষের মধ্যে খাদ্য বিতরণ করছেন।

 তিনি বলেন, যারা উন্নয়ন কাজগুলো ধ্বংস করছে, তাদের মুখোশ নতুনভাবে উন্মোচন হচ্ছে। চলমান আন্দোলনে আওয়ামী লীগের নেতা-কর্মীরাও বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের হাতে আহত এবং ক্ষতিগ্রস্ত হয়েছেন। আমাদের দলের নেতা-কর্মীরা ধৈর্যের পরিচয় দিয়েছেন। কিন্তু আগামীতে এ ধরনের সন্ত্রাসী কর্মকান্ড বরদাশত করা হবে না। দেশবাসীকে সঙ্গে নিয়ে সন্ত্রাসীদের রুখে দেওয়া হবে।

এ সময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সভাপতি শেখ বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানাসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে জাহাঙ্গীর কবির নানকের উদ্যোগে খাবার বিতরণ করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর