বুধবার, ২৪ জুলাই, ২০২৪ ০০:০০ টা

রাষ্ট্রপতির সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে সাক্ষাৎ করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান। এ সময় সেনাপ্রধান দেশের বিরাজমান পরিস্থিতি এবং সেনাবাহিনীর কর্মকান্ড সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন। খবর বাসস

গতকাল বঙ্গভবনে সাক্ষাৎকালে সেনাপ্রধান জানান, ঢাকাসহ দেশের ৫৭ জেলায় ২৭ হাজার সেনা মোতায়েন করা হয়েছে। দেশের আইনশৃঙ্খলা রক্ষা এবং জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে সেনা সদস্যরা বেসামরিক প্রশাসনকে সহযোগিতা করছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক করতে যতদিন প্রয়োজন ততদিন সেনা সদস্যরা মাঠে থাকবেন। এ সময় রাষ্ট্রপতি বাংলাদেশ টেলিভিশন ভবন, মেট্রোরেল স্টেশন, সেতু ভবনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনায় ধ্বংসাত্মক কর্মকান্ডের নিন্দা জানান। সশস্ত্র বাহিনীর সর্বাধিনায়ক রাষ্ট্রপতি দেশের পরিস্থিতি স্বাভাবিক করতে সেনা মোতায়েনের সময়োপযোগী সিদ্ধান্ত নেওয়ায় সরকারকে ধন্যবাদ জানান।

দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক করতে সেনাবাহিনীর দক্ষতা ও পেশাদারির প্রশংসা করেন। রাষ্ট্রপ্রধান বলেন, সেনাবাহিনী দেশের ক্রান্তিকালে দায়িত্ব পালন করে জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। খুব শিগগিরই আইনশৃঙ্খলাসহ দেশের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক হবে এবং দেশ এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন তিনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর