বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪ ০০:০০ টা

তান্ডব চালানো দুর্বৃত্তদের প্রতিঘাত করবে মুক্তিযোদ্ধার সন্তানরা

শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

সংসদ সদস্য শামীম ওসমান (নারায়ণগঞ্জ-৪) বলেছেন, আমরা যারা মুক্তিযোদ্ধার সন্তান, আমরা কিছুতেই নারায়ণগঞ্জে তান্ডব চালানো বিএনপি-জামায়াতের দুর্বৃত্তদের কোনো ছাড় দেব না। তিনি বলেন, মুক্তিযোদ্ধার সন্তানরা ওই দুর্বৃত্তদের প্রতিঘাত করবে। শামীম ওসমান বুধবার বিকালে কোটা সংস্কার আন্দোলনে সহিসংতায় ভাঙচুর ও অগ্নিসংযোগে নারায়ণগঞ্জের ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শনকালে গণমাধ্যমের সঙ্গে কথা বলছিলেন। তিনি বলেন, যারা জঙ্গিদের আশ্রয় দিয়েছে এবং এই ন্যক্করজনক ঘটনাগুলো ঘটাতে সহযোগিতা করেছে তাদের চিহ্নিত করা হবে।

শামীম ওসমান বলেন, বিভিন্ন এলাকার জামায়াত বিএনপি ও শিবিরের ক্যাডার এনে নারায়ণগঞ্জে এই ধ্বংসযজ্ঞ চালানো হয়। ওদের সব আস্তানা ছিল সাইনবোর্ড এলাকায়।

তিনি বলেন, আমরা ভাবতেও পারিনি ওরা এত জঘন্য হবে। ব্যবসায়ীরা তো কোনো রাজনীতি করেন না। পুলিশকে পানি খাইয়েছেন অপরাধে তাদের গার্মেন্ট কারখানা পুড়িয়ে দেওয়া হয়েছে। তাদের মিলিয়ন মিলিয়ন ডলার ক্ষতি হয়ে গেল।

শামীম ওসমান বলেন, সবচেয়ে বেশি খারাপ লাগছে, এক সাংবাদিক বোনের ওপর যে নির্যাতন চালিয়েছে তার বর্ণনা শুনে। তিনি বলেন, এক হিন্দু মহিলা তার মেয়ের সঙ্গে রাস্তা দিয়ে যাচ্ছিলেন, তার গয়নাগুলো ছিনিয়ে নিয়েছে। হাত ভর্তি সোনার চুড়ি ছিল, দুর্বৃৃত্তরা চাওয়া মাত্রই দিয়ে দিয়েছে। তারপর ওনার মঙ্গল সূত্র ছিনিয়ে নেয়। তার মেয়েকেও শারীরিকভাবে অপদস্থ করে। শামীম ওসমান জানান, তিনি হাসপাতালে ভর্তি ছিলেন, দুর্বৃত্তদের তান্ডবের খবর পেয়ে হাসপাতাল ছেড়ে ছুটে এসেছেন। ঘটনাস্থল পরিদর্শনকালে তার সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম ও অন্যান্য নেতা।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর