শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪ ০০:০০ টা

কারাগারে হামলাকারীদের কেউ আশ্রয় দেবেন না

শিল্পমন্ত্রী

নরসিংদী প্রতিনিধি

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, দুষ্কৃতকারীদের চিহ্নিত করতে বেশি সময় লাগবে না। তারা বিদেশ থেকে আসেনি। তারা আমাদের গ্রামেগঞ্জে, পাড়া-মহলায় লুকিয়ে আছে। তাদের কেউ আশ্রয়-প্রশ্রয় দেবেন না। তাদের পুলিশের হাতে ধরিয়ে দিন। গতকাল দুপুরে নরসিংদী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত বিশেষ আইনশৃঙ্খলা সভায় তিনি এসব কথা বলেন। শিল্পমন্ত্রী বলেন, নরসিংদী কারাগারে যারা নৃশংস এ তাণ্ডব চালিয়েছে তারা দেশকে অস্থিতিশীল করতে এমন ঘটনা ঘটিয়েছে। তাদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে। তাছাড়া বর্তমান পরিস্থিতির উন্নয়নে সরকার বদ্ধপরিকর। তিনি দুষ্কৃতকারীদের গ্রেপ্তারে স্ব স্ব অবস্থান থেকে সরকারকে সহযোগিতার আহ্বান জানান।

সভায় জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন এমপি বলেন, উন্নয়নের অগ্রযাত্রা এগিয়ে নিতে স্বাধীনতার পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং সব ষড়যন্ত্র মোকাবিলা করে দেশকে এগিয়ে নিতে হবে।

নরসিংদী জেলা প্রশাসক ড. বদিউল আলমের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম বীরপ্রতীক এমপি, ডা. আনোয়ারুল আশরাফ খান এমপি, সিরাজুল ইসলাম মোল্লা এমপি, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন এমপি, মাসুদা সিদ্দিকী রোজী এমপি, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ জেলার সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা, মেয়র, উপজেলা চেয়ারম্যানসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর