সোমবার, ২৯ জুলাই, ২০২৪ ০০:০০ টা

সব সময় সত্য কথা বলতে হবে

বসুন্ধরা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক

সব সময় সত্য কথা বলতে হবে

কেক কেটে স্যাটেলাইট টেলিভিশন নিউজ২৪-এর নবম বর্ষে পদার্পণ অনুষ্ঠান উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। এ সময় বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন বিভিন্ন মিডিয়ার প্রধানগণ উপস্থিত ছিলেন - বাংলাদেশ প্রতিদিন

দেশের শীর্ষ শিল্পোদ্যোক্তা পরিবার বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান স্যাটেলাইট টেলিভিশন নিউজ২৪-এর নবম বর্ষে পদার্পণ অনুষ্ঠানে বলেছেন, আমাদের একটাই স্লোগান, সব সময় সত্য কথা বলতে হবে। টেলিভিশনে (নিউজ২৪) প্রতিদিন প্রতি মুহূর্ত আমাদের পরীক্ষা দিতে হয়। এখানে যেন কোনো মিথ্যার আশ্রয়  কেউ না নেয়। গতকাল রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় নিউজ২৪ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এর আগে তিনি বসুন্ধরা গ্রুপের বিভিন্ন মিডিয়ার প্রধানদের নিয়ে কেক কাটেন।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান বলেন, নিউজ২৪ আজকে নবম বর্ষে। আমি খুব আনন্দিত হই যখন শুনি নিউজ২৪ মেইন স্ট্রিম মিডিয়ায় ১ থেকে ৫-এর মধ্যে অবস্থান করছে। আমার একটাই আশা থাকবে- আজ হোক কাল হোক নিউজ২৪-এর অবস্থান প্রথম হবে। আহমেদ আকবর সোবহান বলেন, বসুন্ধরা গ্রুপ সব অবস্থানেই এগিয়ে। দেশের সব পত্রিকার চেয়ে অনেক গুণ বেশি সার্কুলেশন বাংলাদেশ প্রতিদিনের। সুতরাং আমি চাই একটা সময় আসুক যখন দর্শক শুধু নিউজ২৪ দেখবে। তিনি বলেন, সব সময় সত্য কথা বলতে হবে। এখানে যেন কোনো মিথ্যার আশ্রয় কেউ না নেয়। মিডিয়ার নামে কোনো অপচিন্তা, কুচিন্তা, খারাপ চিন্তা এসব যেন না করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের পরিচালক আহমেদ ইব্রাহিম সোবহান, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, কালের কণ্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলানিউজ২৪-এর সম্পাদক জুয়েল মাজহার, ডেইলি সানের সম্পাদক মো. রেজাউল করিম লোটাস, নিউজ২৪-এর নির্বাহী সম্পাদক রাহুল রাহা, রেডিও ক্যাপিটালের ইনচার্জ রুহুল আমিন রাসেল ও কালের কণ্ঠের উপসম্পাদক হায়দার আলী প্রমুখ।

 

 

 

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর