শুক্রবার, ২ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

সিলেটে ভারতীয় চিনি শাড়ি ওষুধ মাদকের চালান জব্দ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে ভারতীয় চিনি, ওষুধ, শাড়ি ও মাদকের চালান আটক হয়েছে। অভিযানকালে আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। র‌্যাব ও পুলিশের পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, বুধবার রাত সাড়ে ১১টার দিকে জৈন্তাপুর উপজেলার মুক্তাপুরের চাঙ্গিল ব্রিজের সামনে চেকপোস্ট বসিয়ে চিনিভর্তি একটি পিকআপ আটক করে পুলিশ। পিকআপে প্রায় পৌনে ২ টন ভারতীয় চিনি ছিল। এ সময় উপজেলার ঢুপি গ্রামের নাজিম আহমদকে (২৫) আটক করা হয়। ওই রাত সাড়ে ৩টার দিকে একই উপজেলার চৈলাখেল এলাকায় একটি প্রাইভেট কার থেকে ১২ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করা হয়। আটক করা হয় জৈন্তাপুরের নিজপাট দর্জিহাটি গ্রামের মনিরুজ্জামান সোহাগকে (৩০)। এ ছাড়া বুধবার সকালে নগরীর বন্দরবাজার রঙমহল টাওয়ারের সামনে থেকে পিকআপ ভর্তি ভারতীয় শাড়ি ও থানকাপড় উদ্ধার করে মহানগর গোয়েন্দা পুলিশ। এ সময় জৈন্তাপুর উপজেলার উত্তর শ্যামপুর গ্রামের জাকারিয়া আহমদকে (২৬) আটক করা হয়। উদ্ধারকৃত কাপড়ের বাজারমূল্য ২৪ লাখ ২০ হাজার টাকা বলে পুলিশ জানিয়েছে।

বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে গোয়াইনঘাট উপজেলার তিতারাই এলাকায় অভিযান চালিয়ে একটি প্রাইভেট কার থেকে প্রায় ১০ লাখ টাকার ভারতীয় ওষুধ জব্দ করে পুলিশ। এ সময় ছাতক থানার বাগবাড়ি এলাকার রবিউল ইসলাম রবিন (৩২) ও সুনামগঞ্জ সদরের মল্লিকপুর গ্রামের খলিল শেখকে (৪১) আটক করা হয়।

এদিকে র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল সকাল সোয়া ৬টার দিকে কোম্পানীগঞ্জে অভিযান চালিয়ে ৮৪৯ বোতল ফেনসিডিলসহ গোয়াইনঘাটের কামাল আহমদ নামে এক যুবককে আটক করা হয়েছে। আগের দিন সকাল সাড়ে ৮টার দিকে ওসমানীনগরে অভিযান চালিয়ে ৭ হাজার ৭৮৫ পিস ইয়াবাসহ যশোরের শার্শা উপজেলার জিয়ারুল ইসলাম (৪৬) ও রহিম বাদশাকে (৪৫) আটক করে র‌্যাব।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর