মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

মানুষের সুখ ও শান্তির জন্য বিএনপি সর্বদা কাজ করে : নবীউল্লাহ নবী

নিজস্ব প্রতিবেদক

বিএনপি নেতা নবীউল্লাহ নবী বলেছেন, বিএনপি সন্ত্রাসীতে বিশ্বাসী নয়। দেশের মানুষের সুখ ও শান্তির জন্য বিএনপি সর্বদা কাজ করে। দেশ এবং দেশের মানুষের শান্তির লক্ষ্যে আগামী দিনগুলোতে বিএনপির সব নেতা-কর্মী ঐক্যবদ্ধ হয়ে কাজ করব। রবিবার সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে রাজধানীর ডেমরা থানা বিএনপির উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি। বামৈল ইউনিট বিএনপির আয়োজনে সভাপতি কামরুজ্জামানের সভাপতিত্বে ও সদস্য সচিব জুলহাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নবী। নবীউল্লাহ নবী আরও বলেন, ‘ঢাকা-৫ আসনে আওয়ামী লীগের সেই পুরনো সন্ত্রাস, নৈরাজ্য ও চাঁদাবাজির আর জায়গা হবে না।’মনে রাখতে হবে যারা এই নৈরাজ্যের পক্ষ নেবে তারা আওয়ামী লীগের দোসর। এতে বিএনপির কোনো নেতা-কর্মীর সম্পৃক্ততা পেলে সাংগঠনিক কঠোর ব্যবস্থা নেওয়া হবে- এটি দেশনায়ক তারেক রহমানের নির্দেশ।’

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের দমনপীড়নে বিএনপি নেতা-কর্মীরা ১৫ বছর নিজ বাড়িতে ঘুমাতে পারেনি। মামলা দিয়ে হয়রানি করা হয়েছে বিএনপি নেতা-কর্মীদের। পাশবিক নির্যাতন করা হয়েছে তাদের ওপর। কিন্তু আমরা আওয়ামী লীগ নেতা-কর্মীদের কোনো প্রকার ক্ষতি সাধন করিনি।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাবেক প্রচার সম্পাদক আবদুল হাই পল্লব, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য জামশেদুল আলম শ্যামল, ডেমরা থানা বিএনপির সমন্বয় কমিটির আহ্বায়ক সেলিম রেজা, সদস্য সচিব আনিসুজ্জামান আনিস, ডেমরা থানা বিএনপি নেতা ফারুক আহমেদ সাধু, মনির হোসেন ও নূর মোহাম্মদ প্রমুখ।

 

সর্বশেষ খবর