শনিবার, ২৪ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ, দুর্ভোগ

ফেনী প্রতিনিধি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ, দুর্ভোগ

উজান থেকে আসা পানিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক তলিয়ে গেছে। ফেনীর মহিপাল থেকে লালপুল পর্যন্ত এলাকায় রাস্তায় পানি থাকায় সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

ঢাকা থেকে চট্টগ্রামগামী যাত্রীরা গতকাল সকালে চৌদ্দগ্রামে আটকা পড়েন। পরবর্তীতে ধীরগতিতে ফেনীর মহিপাল পর্যন্ত আসার পর রাস্তায় পানি থাকায় আর সামনের দিকে অগ্রসর হতে পারেনি। ফলে মহিপাল থেকেই ফেরত যাচ্ছেন যাত্রীরা। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের ব্যাপক অংশ বন্যার পানিতে তলিয়ে গেছে। চৌদ্দগ্রামের লোকালয়ও গত দুই দিন ধরে পানির নিচে।

চট্টগ্রামগামী যাত্রী খালেদুজ্জামান বলেন, আমি ঢাকা থেকে চট্টগ্রাম যাচ্ছিলাম। পুরো বাসে যাত্রী পরিপূর্ণ ছিল। কিন্তু মহিপালের পর আর যেতে পারছি না। এখন আবারও ঢাকার দিকে ফিরে যাচ্ছি। শুধু খালেদুজ্জামান নয়, ঢাকা থেকে চট্টগ্রামে আসার পথে রাস্তায় চৌদ্দগ্রাম থেকে মহিপাল পর্যন্ত গাড়ির দীর্ঘ সারি। আবার মহিপালের পরও চট্টগ্রামের দিকে কোনো গাড়ি চলাচল করছে না। রাস্তায় পানি থাকার কারণে সব গাড়ি দাঁড়িয়ে আছে। ফেনী থেকে কোনো গাড়ি মিরসরাই আসছে না। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। গত কয়েকদিনের বৃষ্টিতে ফেনী ও নোয়াখালীতে প্রলয়ংকরী বন্যা দেখা দিয়েছে।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর