মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

পল্লবীর নিহত শিক্ষার্থীর পরিবারের পাশে বিএনপি নেতা আমিনুল হক

নিজস্ব প্রতিবেদক

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহত রাজধানীর পল্লবীর শিক্ষার্থীর বাসভবনে গিয়ে পরিবারকে সমবেদনা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় ক্রীড়াবিষয়ক সম্পাদক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক। গতকাল দুপুরে ছাত্র-জনতার আন্দোলনে ১৯ জুলাই আইইউবি বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত আসিফ ইকবালের ঢাকার পল্লবীর বাসভবনে যান আমিনুল হক। এ সময় স্থানীয় বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। আমিনুল হক যখন শহীদ আসিফ ইকবালের পরিবারের খোঁজখবর নিতে তাদের বাসভবনে আসেন, সেখানে এক শোকাবহ পরিবেশ তৈরি হয়। তিনি শোকসন্তপ্ত পরিবারকে সান্ত¡না ও তাদের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মহান আল্লাহ রাব্বুল আল আমিনের কাছে দোয়া প্রার্থনা করেন।

আমিনুল হক বলেন, ছাত্র-জনতার এ গণ অভ্যুত্থানে স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতন হয়েছে। ছাত্র-জনতার প্রাণের বিনিময়ে আমরা এ স্বাধীনতা পেয়েছি। আমরা বাংলাদেশে নতুন করে আর কোনো স্বৈরাচারকে দেখতে চাই না। বাংলাদেশে কোনো স্বৈরাচারের স্থান হবে না।

তিনি বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে শহীদ ছাত্র-জনতার পরিবারের খোঁজখবর নিতে তাদের বাড়িতে যাচ্ছি। আমরা তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। তাদের সহযোগিতায় হাত বাড়িয়ে দিয়েছি। শহীদ ছাত্র-জনতার পরিবারের জন্য আমরা প্রয়োজনীয় সব কিছুই করব। আমরা সর্বদা তাদের পাশে রয়েছি, ইনশাআল্লাহ থাকব।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর