বুধবার, ২৮ আগস্ট, ২০২৪ ০০:০০ টা
সংক্ষিপ্ত

ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ রকিবুলের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি

ঢাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় গুলিতে আহত মো. রকিবুল সরদার চিকিৎসাধীন অবস্থায় গতকাল ভোরে মারা গেছেন। তিনি মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর এলাকার দক্ষিণ কামাইপুর গ্রামের কালু সরদারের মেজো ছেলে। নিহতের পরিবার ও এলাকা সূত্রে জানা গেছে, রকিবুল ঢাকার উত্তর বাড্ডায় সোফা তৈরির কাজ করতেন। গত ২০ জুলাই বিকালে উত্তর বাড্ডা এলাকায় ছাত্র-জনতার একটি মিছিল বের হলে আওয়ামী লীগের সঙ্গে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এ মিছিল দেখতে বাসা থেকে রকিবুল সরদার রাস্তায় বের হন। এ সময় দুই পক্ষের মিছিলের মাঝখানে পড়ে যায়। তখন পুলিশের ছোড়া একটি গুলি এসে রকিবুলের পেটের সামনে দিয়ে ঢুকে পেছন দিয়ে বের হয়ে যায়। স্থানীয় লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করেন।

নিহতের স্ত্রী শাবনুর বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার স্বামীর ওপর নির্ভরশীল ছিল আমাদের সংসার। এখন আমাদের সংসার কে চালাবে। আমাদের সব শেষ হয়ে গেল। একটি গুলিতে সব স্বপ্ন শেষ। এখন আমরা কীভাবে বাঁচব।

এ ব্যাপারে আলীনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন জানান, রকিবুল মারা গেল, তার পরিবারের এখন কী হবে। বিষয়টি দুঃখজনক।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর