বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪ ০০:০০ টা
গণসংবর্ধনায় সালাহউদ্দিন

বৈষম্যহীন বাংলাদেশ বিনির্মাণ করা হবে

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

বৈষম্যহীন বাংলাদেশ বিনির্মাণ করা হবে

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদ বলেছেন, এদেশে আর জুলম নির্যাতন সহ্য করা হবে না। শত-সহস্র শহীদের স্বপ্নকে বাস্তবায়ন করা হবে। তাদের রক্তের অঙ্গীকার বৈষম্যহীন বাংলাদেশ বিনির্মাণ করা হবে। মানবতাবিরোধী আন্তর্জাতিক আদালতে শেখ হাসিনা ও তার দোসরদের বিচার করা হবে। এদেশে গণহত্যাকারীদের কোনো জায়গা হবে না। আমরা সবাই বাংলাদেশের মানুষ। আমাদের পরিচয় হবে বাংলাদেশি।

গতকাল বিকাল ৩টায় চকরিয়া পৌর বাসটার্মিনালে চকরিয়া উপজেলা বিএনপির উদ্যোগে আয়োজিত এক গণসংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, দিল্লিতে বসে ষড়যন্ত্র করা হলে শেখ হাসিনাকে দেশে এনে বিচার করা হবে।

চকরিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক ফখরউদ্দিন ফরায়েজীর সঞ্চালনায় গণসংবর্ধনায় আরও বক্তব্য রাখেন- কক্সবাজার জেলা বিএনপির সভাপতি, সাবেক হুইপ শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আরা স্বপ্না, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জামিল ইব্রাহিম চৌধুরী, জেলা যুবদল সভাপতি ছৈয়দ আহমদ উজ্জ্বল, সাধারণ সম্পাদক মো. নিশান, জেলা শ্রমিক দল সভাপতি রফিকুল ইসলাম, চকরিয়া উপজেলা পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র নুরুল ইসলাম হায়দর, সাধারণ সম্পাদক আবদুর রহিম, উপজেলা বিএনপি নেতা এম মোবারক আলী প্রমুখ।

সালাহউদ্দিন আহমদ সকালে কক্সবাজার বিমানবন্দরে নেমে জেলা বিএনপির অফিস পরিদর্শন করেন। পরে সড়কপথে চকরিযা পৌর বাসটার্মিনালে এক গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ ছাড়া বিকালে পেকুয়া চৌমুহনী চত্বরে আরও একটি গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য রেখেছেন তিনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর