সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

শেখ হাসিনা আর ফিরতে পারবেন না

-রুমিন ফারহানা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, শেখ হাসিনা মনে করেছিলেন কিয়ামত পর্যন্ত ক্ষমতায় থাকবেন। কিন্তু তাকে বিদায় নিতে হয়েছে এক কাপড়ে। আওয়ামী লীগ সরকারের এমপি-মন্ত্রীরা বিএনপি নেতা-কর্মীদের গুম ও হত্যার নির্দেশ দিয়ে হিসাব রাখতেন। মূলত বিগত ১৫ বছরে আওয়ামী লীগের দুঃশাসনের সমুচিত জবাব দিয়েছে জনগণ। শেখ হাসিনা আর এদেশের মাটিতে ফিরতে পারবেন না। ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহজাদাপুর ইউনিয়ন প্রাথমিক বিদ্যালয় মাঠে শনিবার সন্ধ্যায় বন্যায় দুর্গতদের জন্য দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 শাহজাদাপুর ইউনিয়ন বিএনপি আয়োজিত অনুষ্ঠানে তিনি বলেন, শেখ হাসিনার সরকার সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ৭৬ বছর বয়সে বাড়িছাড়া করে মিথ্যা মামলায় কারাগারে বন্দি করেছিলেন। তাই বাংলাদেশের মাটিতে শেখ হাসিনার আর কোনো জায়গা হবে না। এদেশের  মাটিতে ফিরতে পারবেন না তার সমুচিত জবাব দেবে বিএনপি।

তিনি বলেন, আগামীতে জনগণের ভোটে বিএনপি রাষ্ট্রক্ষমতায় আসবে। তারেক রহমান বীরের বেশে দেশে আসবেন উল্লেখ করে তিনি বলেন, দেশ গঠনে দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। আওয়ামী লীগ সরকারের দুঃশাসনের পথ অনুসরণ না করে হিংসা, গুম, খুন, চাঁদাবাজ ও দখলদারিত্ব মুক্ত দেশ গঠনে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি। অনুষ্ঠানে ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু মিয়া খাদেমের সভাপতিত্বে ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আক্তার হোসেন ভূইয়া, সাধারণ সম্পাদক জাহিদ হাসান জুমনসহ ইউনিয়ন বিএনপি যুবদল, ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর