শিরোনাম
মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা
সংক্ষিপ্ত

চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন ফখরুল

নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সিঙ্গাপুর পৌঁছেছেন। গতকাল বাংলাদেশ সময় সকাল ৫টায় তিনি সিঙ্গাপুর পৌঁছান। এর আগে রবিবার রাত ১১টা ৫৫ মিনিটে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি ফ্লাইটে ঢাকা ছাড়েন তিনি। চিকিৎসার জন্য আগামী ৬ সেপ্টেম্বর পর্যন্ত সিঙ্গাপুরে অবস্থান করার কথা রয়েছে তার।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, সিঙ্গাপুর বিমানবন্দরে বিএনপি মহাসচিবকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানিয়েছেন সিঙ্গাপুর বিএনপির নেতারা। মির্জা ফখরুলকে সিঙ্গাপুর চাঙ্গি এয়ারপোর্ট থেকে রিসিভ করেন সিঙ্গাপুর বিএনপির সভাপতি শামসুর রহমান পিলিপ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন সিঙ্গাপুর বিএনপির সিনিয়র সহসভাপতি আশরাফ খান রবিন, সহসভাপতি লোকমান হোসেন, মোহাম্মদ খান, যুগ্ম সম্পাদক মো. আজাদ হোসেন, মো. ইকবাল হোসেনসহ সিঙ্গাপুর বিএনপির বিভিন্ন পর্যায়ে নেতারা।

জানা যায়, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার সহধর্মিণী রাহাত আরা বেগমের আগেই সিঙ্গাপুরের একটি হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকের শিডিউল নেওয়া ছিল। গত ২৭ আগস্ট মহাসচিবের সহধর্মিণী সিঙ্গাপুরে গেছেন। কিন্তু দেশের পূর্বাঞ্চলে হঠাৎ ভয়াবহ বন্যা ও দলের প্রতিষ্ঠাবার্ষিকীর কারণে বিএনপি মহাসচিব সিঙ্গাপুরে যাওয়ার তারিখ পরিবর্তন করেন।

এর আগে গত মার্চে কারাগার থেকে মুক্তির পর সস্ত্রীক চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান মির্জা ফখরুল। মির্জা ফখরুল এর আগেও সিঙ্গাপুরে চিকিৎসা নিয়েছেন। ২০২৩ সালের ২৪ আগস্ট তিনি সিঙ্গাপুরে যান। ২০১৫ সালে বিএনপি মহাসচিবের ঘাড়ের ইন্টারনাল ক্যারোটিড আর্টারিতে ব্লক ধরা পড়লে সিঙ্গাপুরে গিয়ে চিকিৎসা করান তিনি। এরপর প্রতি বছরই ফলোআপ চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর যেতে হয়।

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর