বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা
নানকের বিবৃতি

দেশি-বিদেশি ষড়যন্ত্রে সরকার হটানো হয়েছে

নিজস্ব প্রতিবেদক

দেশি-বিদেশি সুগভীর চক্রান্ত ও ষড়যন্ত্রের মাধ্যমে অবৈধ পন্থায় শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে হটানো হয়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

গতকাল সন্ধ্যায় আওয়ামী লীগের প্যাডে দলের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ কথা বলেন। বিবৃতিতে তিনি সারা দেশে চলমান রাজনৈতিক অস্থিতিশীলতা ও নৈরাজ্যকর পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন।

নানক বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি শূন্য পর্যায়ে নামিয়ে এনে ইতিহাসের ভয়াবহতম সন্ত্রাসের বিস্তার ঘটানো হয় এবং সেটাকে নৈতিক বৈধতা দেয় সন্ত্রাসভিত্তিক রাজনৈতিক অপশক্তি। তাদের ন্যক্কারজনক কর্মকান্ডের শিকার হয় আওয়ামী লীগের নেতা-কর্মী ও সনাতন ধর্মাবলম্বী জনগোষ্ঠীসহ দেশের সাধারণ মানুষ। এতে আওয়ামী লীগের নেতা-কর্মীসহ সহস্রাধিক মানুষ প্রাণ হারায়, অগণিত মানুষ আহত হয়। আওয়ামী লীগের নেতা-কর্মীদের বাড়িঘর, অফিস ও ব্যবসাপ্রতিষ্ঠানে হামলার পাশাপাশি অগ্নিসংযোগ করা হয়।

তিনি আরও বলেন, ৫ আগস্টের ঘটনার পরে একে একে বাংলাদেশের ঐতিহ্য, কৃষ্টি ও সংস্কৃতির ওপর আঘাত হানা হচ্ছে। আমরা আওয়ামী লীগের পক্ষ থেকে এ ধরনের ন্যক্কারজনক কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর