শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

হাসিনার দোসরদের রুখে দিতে হবে

-জাহিদ হোসেন

লক্ষ্মীপুর প্রতিনিধি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, ‘শেখ হাসিনা পালিয়ে গেছেন, তাঁর দোসররা বাংলাদেশে আছেন। এখনো ষড়যন্ত্র চলছে। আমাদের সজাগ থাকতে হবে। সব ষড়যন্ত্র ও হাসিনার দোসরদের ঐক্যবদ্ধভাবে রুখে দিতে হবে।’ গতকাল দুপুরে লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে বন্যার্তদের ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘যখন শেখ হাসিনা পালিয়েছেন, তখন আমাদের পাশের দেশ ভারত পানি ছেড়ে দিল। এতে ফেনী, লক্ষ্মীপুর, নোয়াখালীসহ দক্ষিণাঞ্চল ডুবে গেল। তারা আমাদের বন্ধু নয়, তারা একটি দল ও পরিবারের বন্ধু।’

স্থানীয় পূর্ব বাঞ্ছানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজীব আহসানের সঞ্চালনায় আরও বক্তব্য দেন খালেদা জিয়ার উপদেষ্টা ও লক্ষ্মীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য আবুল খায়ের ভূঁইয়া, বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক সংসদ সদস্য (লক্ষ্মীপুর-৩) শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, জেলা বিএনপির সদস্যসচিব সাহাব উদ্দিন সাবু, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান, নিজাম উদ্দিন ভুঁইয়া।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর