শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

রাজধানীতে দুজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক ঘটনায় দুজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন- জুরাইনে সড়ক দুর্ঘটনায় মোছা. জোছনা বেগম (৭০) এবং হাতিরঝিলে পারিবারিক কলহে আত্মহত্যা করেন মোছা. সারেজা বেগম (৩৪)। গত বুধবার সন্ধ্যায় জুরাইন মেইন সড়কে বাসের ধাক্কায় জোছনা বেগমের মৃত্যু হয়। তার ছেলে পলাশ ব্যাপারী বলেন, তার মা জোছনা বেগম সন্ধ্যার দিকে বাসা থেকে বের হন।

হাসনাবাদ আমার ভাগনি টুম্পাদের বাসায় যাওয়ার কথা ছিল। পথে জুরাইন মেইন সড়কে রাস্তা পারাপারের সময় যাত্রীবাহী বাসের ধাক্কায় তিনি ঘটনাস্থলেই মারা যান। তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগর থানার কলাপাড়ায়। বর্তমানে মীর হাজিরবাগ পাইপ রাস্তা পরিবারের সঙ্গে থাকতেন।

এদিকে, গত বুধবার রাতে হাতিরঝিলের পেয়ারা বাগে পারিবারিক কলহে স্বামীর সঙ্গে অভিমান করে সারেজা বেগম আত্মহত্যা করেন বলে অভিযোগ পাওয়া গেছে। হাতিরঝিল থানার এসআই মো. শফিউল আলম বলেন, ইয়াকুব বিভিন্ন সময় সারেজাকে নির্যাতন করত। এরই জের ধরে তিনি আত্মহত্যা করতে পারেন। এ ঘটনায় সারেজার স্বামী ইয়াকুব আলীকে আটক করা হয়েছে।

সারেজার স্বজন লিটন মিয়া বলেন, সারেজার স্বামী ইয়াকুব দেড় মাস আগে গোপনে একটা বিবাহ করেছে। সারেজা বিষয়টি জানতে পেরে স্বামীর সঙ্গে প্রায়ই ঝগড়া করত। বিভিন্ন সময় সারেজাকে মারপিট ও নির্যাতন করত ইয়াকুব। তার নির্যাতন সহ্য না করতে পেরে অভিমানে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সারেজা। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জের কাজীপুর থানার গানদাইলে। দুই ছেলের জননী ছিলেন সারেজা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর