শিরোনাম
রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

চাঁদাবাজির বিরুদ্ধে জিরো টলারেন্স : নবী

নিজস্ব প্রতিবেদক

চাঁদাবাজির বিরুদ্ধে জিরো টলারেন্স : নবী

বিএনপি নেতা নবীউল্লাহ নবী বলেন, ‘ঢাকা-৫ আসনে যারা সন্ত্রাস, নৈরাজ্য ও চাঁদাবাজির চেষ্টা করবে, তাদের ছাড় দেওয়া হবে না। যে কোনো চাঁদাবাজি ও নৈরাজ্যের বিরুদ্ধে বিএনপি জিরো টলারেন্স ঘোষণা করেছে। এরপরও যে দুষ্কৃতকারীরা চাঁদাবাজির চেষ্টা করছে, দল তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে এবং নিবে। কেউ নৈরাজ্য করলে প্রয়োজনে আপনারা তাদের আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেবেন।’ বৃহস্পতিবার রাজধানীর যাত্রাবাড়ীতে ৪৮ নম্বর ওয়ার্ড বিএনপির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে নিহতদের আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনায় এক দোয়া মাহফিল ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নবীউল্লাহ নবী বলেন, ‘স্বৈরাচার সরকার পতনের আন্দোলনে সব শহীদের আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারগুলোর প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জানাই।

বিগত সরকার অবৈধভাবে ক্ষমতায় থাকার জন্য সীমাহীন জুলুম, নির্যাতন, হামলা, মামলা ও হয়রানি করেছে। তারা না জানি কত মায়ের বুক খালি করেছে। তাদের স্বৈরশাসনের জাঁতাকলে নিষ্পেষিত হয়েছে জাতি।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জামশেদুল ইসলাম শ্যামল, মো. মাহবুবসহ ৪৮ নম্বর ওয়ার্ড বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

 

 

সর্বশেষ খবর