সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

আওয়ামী লীগের গুম-খুনে সহায়তা করেছে ভারত

সেলিমা রহমান

কুমিল্লা প্রতিনিধি

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, ১৫ বছর ধরে আওয়ামী লীগের অত্যাচার গুম খুনের সহায়তা করেছে ভারত। তাদের অত্যাচার নির্যাতনে বিএনপির নেতা-কর্মীরা ঘরে ঘুমাতে পারেনি। একেকজন নেতা-কর্মীর নামে শত শত মিথ্যা মামলা দিয়েছে। গতকাল বিকালে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা স্কুল মাঠে ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপি আয়োজিত জনসভা ও বন্যার্তদের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, স্বৈরাচার আওয়ামী লীগকে সমর্থন দিয়ে ডম্বুর বাঁধ ছেড়ে দিয়ে আমাদের ফেনী, নোয়াখালী ও কুমিল্লাসহ অনেক জেলা ভাসিয়ে দিয়েছে। বন্যার পানিতে ডুবে কষ্ট পেয়েছেন আমাদের দেশের মানুষ। এই স্বৈরাচার আওয়ামী লীগকে বিতাড়িত করেছে এ দেশের ছাত্র-জনতা।

নেপথ্যে বিএনপির নেতা-কর্মীরা ভূমিকা রেখেছেন। এখন সময় এসেছে ধানের শীষকে বিজয়ী করতে হবে।

তিনি বলেন, ৬ হাজার কিলোমিটার দূর থেকে তারেক রহমান প্রতি মুহূর্তে বন্যার্ত মানুষের খবর রাখেন। তাঁর ডাকে বিএনপি নেতা-কর্মীরা সর্বশক্তি দিয়ে বন্যার্ত মানুষকে সহযোগিতা করেছেন।

এ সময় আরও বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিন উর রশিদ ইয়াছিন, কেন্দ্রীয় বিএনপির স্বনির্ভর সম্পাদক শিরিন সুলতানা, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্যসচিব জসিম উদ্দিন জসিম, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বিলকিস আক্তার, সাবেরা আলাউদ্দিন, বুড়িচং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কবির হোসেন, ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শাহ আলম খোকন, সাংগঠনিক সম্পাদক আমীর হোসেন প্রমুখ।

সঞ্চালনা করেন উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ও উপজেলা যুবদলের আহ্বায়ক মোস্তফা জামান প্রমুখ। জনসভা শেষে অতিথিরা বন্যার্ত ২০০ জনের মাঝে নগদ অর্থ বিতরণ করেন এবং তাদের ঘরবাড়ি পুনর্নিমাণে সহযোগিতার আশ্বাস দেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর