শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

গ্রহণযোগ্য নির্বাচনের জন্য সরকারের পাশে থাকতে হবে

এ টি এম মাসুম

নারায়ণগঞ্জ প্রতিনিধি

জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা এ টি এম মাসুম বলেছেন, অন্তর্বর্তী সরকারের মাধ্যমে অবাধ ও সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচনের জন্য তাদের পাশে আমাদের থাকতে হবে। আমাদের ঐক্যকে অটুট রাখতে হবে। ঐক্যকে নস্যাৎ করতে পারে এরকমের কোনো অপশক্তিকে আমরা কোনো অবস্থায়ই বরদাশত করব না। গতকাল দুপুরে শহরের শিল্পকলা একাডেমিতে আয়োজিত জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নারায়ণগঞ্জ মহানগর জামায়াতে ইসলামীর উদ্যোগে এ কর্মিসভার আয়োজন করা হয়। মাওলানা মাসুম বলেন, বর্তমান অবস্থায় সচেতন রাজনৈতিক দল হিসেবে অন্যদের তুলনায় জামায়াতে ইসলামীর দায়-দায়িত্ব অনেক বেশি।

অপশক্তির সব অপকর্মকে দমন করার জন্য বুদ্ধিবৃত্তিক উপায়ে আমাদের ভূমিকা পালন করতে হবে। ছাত্র-জনতার ঐক্যের মাধ্যমে সব ষড়যন্ত্রকে নস্যাৎ করতে হবে। আমাদের ধৈর্যের সঙ্গে বুদ্ধিমত্তার সঙ্গে বর্তমান ছাত্র-জনতার ঐক্যকে অটুট রেখে আমাদের দেশ গড়ার কাজে ভূমিকা পালন করতে হবে।

নারায়ণগঞ্জ মহানগর জামায়াতে ইসলামীর আমির মাওলানা আবদুল জব্বারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর সাবেক আমির মাওলানা মইনুদ্দিন আহমদ, মহানগর সেক্রেটারি ইঞ্জিনিয়ার মনোয়ার হোসাইন, সহ-সেক্রেটারি জামাল হোসাইন, কর্মপরিষদের সদস্য হাফেজ নাসির উদ্দিন, জেলা আমির মমিনুল হক, জেলা সেক্রেটারি জাকির হোসাইন, মহানগর শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি হাফেজ আবদুল মোমিনসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর