বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

রাজশাহীতে নিখোঁজ দুই শিশুসহ চারজন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বসুয়া এলাকার বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি হেতেম খাঁ এলাকায় ফিরতে রিকশায় চড়েছিলেন শর্মি আকতার (৩০)। এ সময় তার সঙ্গে ছিল আয়াত রহমান (৬) ও আয়াশ রহমান (৪) নামে দুই শিশু সন্তান। একই রিকশায় চড়ছিলেন তার ছোট বোন শাম্মি আফসানা (২৮)। ঘটনাটি রবিবার দুপুরের। এরপর থেকে নিখোঁজ চারজনই। এ ঘটনায় নগরীর রাজপাড়া থানায় সাধারণ ডায়েরি হয়েছে।

নিখোঁজ দুই নারীর বাবা আজমল হোসেন জানান, তার দুই মেয়ে বিবাহিত। বড় মেয়ের দুই সন্তান আছে। ছোট মেয়ের সন্তান নেই। তারা রবিবার দুপুরে তার বাড়ি থেকে স্বামীর বাড়িতে যাওয়ার জন্য বের হয়। বসুয়ার বেলালের মোড় থেকে তারা রিকশায় চড়েছিলেন। কিন্তু তারা কেউই স্বামীর বাড়িতে যাননি। তাদের কাছে থাকা মোবাইল ফোনও বন্ধ।

এ প্রসঙ্গে নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, স্ত্রী ও দুই সন্তানের সন্ধানে শর্মি আকতারের স্বামী মাসুদুর রহমান ও শাম্মি আফসানার সন্ধানে তার বাবা আজমল হোসেন সাধারণ ডায়েরি করেছেন। তাদের অবস্থান নিশ্চিত হতে কাজ করছে পুলিশ। প্রাথমিকভাবে তারা নিশ্চিত হয়েছেন, শর্মি ও শাম্মি ঢাকায় অবস্থান করছেন। তাদের উদ্ধারে কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর