বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

দুপুরে বিএনপি নেতা গ্রেপ্তার, বিকালে জামিন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতাকে লাঞ্ছিত করার মামলায় গ্রেপ্তার হয়েছেন মহানগর বিএনপির ১৭ নম্বর ওয়ার্ড সদ্য অব্যাহতি পাওয়া আহ্বায়ক। গতকাল দুপুরে নগরীর সদর রোড থেকে বিএনপি নেতা সাগর উদ্দিন মন্টিকে গ্রেপ্তার করে যৌথ বাহিনী। তবে বিকালে আদালত থেকে তিনি জামিন পেয়েছেন।

মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক ছগির হোসেন জানান, সম্প্রতি বরিশাল নগরীর সদর রোডের বায়তুল মোকাররম জামে মসজিদের সভাপতি ও বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট গোলাম মাসউদ বাবলুকে লাঞ্ছিত করেন। এ ঘটনায় গোলাম মাসউদ বাবলু বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মারধর ও প্রাণনাশের হুমকির অভিযোগে মামলা করেন। ওই মামলার আসামি হিসেবে সেনাবাহিনীর সহায়তায় নগরীর সদর রোডের বাসা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে কোতোয়ালি মডেল থানায় সোপর্দ করা হয়েছে। আদালতের জিআরও এসআই এনামুল হক জানান, মামলাটি জামিনযোগ্য ধারায় হওয়ায় বরিশালের জ্যেষ্ঠ মহানগর বিচারিক হাকিম নুরুল আমিন তাকে জামিন দিয়েছেন।

উল্লেখ্য, গোলাম মাসউদ বাবলুকে লাঞ্ছিত করাসহ নানা অভিযোগের ভিত্তিতে তাকে ওয়ার্ড বিএনপির আহ্বায়ক পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর