রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

অপহরণের অভিযোগে নারীসহ সাতজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ী থেকে সাত অপহরণকারীকে অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় অপহরণের শিকার জাকারিয়া নামে এক ভুক্তভোগীকে উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলো- আলী আজগর, কাজী আমিনুল ইসলাম আমিন, মারুফ গাজী, আল-আমিন, কামাল হোসেন, ইসমাইল হোসেন ওরফে মিস্টার ও সূচনা।

গতকাল সন্ধ্যায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরেন ডিবির ওয়ারী বিভাগের উপকমিশনার রেজাউল করিম।

তিনি জানান, গতকাল বিকালে রাজধানীর পুরানা পল্টনের হোসেন ভবনের চতুর্থ তলায় অভিযান চালিয়ে জাকারিয়াকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের কাছ থেকে অপহরণে ব্যবহৃত ২টি পিস্তল, ৪টি ম্যাগাজিন, ১৮ রাউন্ড গুলি এবং ইসলামী ব্যাংকের ১টি চেকবই, ১টি সিপিইউ ও ১টি ড্রিল মেশিন জব্দ করা হয়।

ডিবি জানায়, জাকারিয়া পটুয়াখালী পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের সাব-কন্ট্রাক্টর। তিনি যাত্রাবাড়ীর মাতুয়াইল মুসলিমনগর এলাকায় বসবাস করেন। শুক্রবার বিকালে যাত্রাবাড়ী ফ্লাইওভার থেকে তিনি অপহরণের শিকার হন। অপহরণকারীরা জাকারিয়ার পরিবারের সদস্যদের কাছে ফোনে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় ওই দিন যাত্রাবাড়ী থানায় একটি অভিযোগ করেন ভুক্তভোগীর স্ত্রী লাইজু ওরফে স্বর্ণা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর