বুধবার, ২ অক্টোবর, ২০২৪ ০০:০০ টা

সাবেক মন্ত্রী-এমপির নামে আরও মামলা

আসামি সাত শতাধিক

প্রতিদিন ডেস্ক

ক্ষমতাচ্যুত আওয়ামী লীগ সরকারের মন্ত্রী-এমপি ও দলীয় নেতাদের বিরুদ্ধে মামলা দায়ের অব্যাহত রয়েছে। বরিশালে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীসহ মহানগর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং প্রায় ৩০০ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। এ ছাড়া ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক গণপূর্তমন্ত্রীসহ ৮০ জনের নামে হত্যা মামলা এবং নারায়ণগঞ্জে সাবেক এমপি শামীম ওসমান, মেয়র সেলিনা হায়াৎ আইভীসহ ৪০১ জনের বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

বরিশাল : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে বরিশাল মহানগর বিএনপির সাবেক সহশিক্ষা বিষয়ক সম্পাদক ফারজানা খান রোজীকে মারধরের ঘটনায় বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ ২৬ জন এবং অজ্ঞাতনামা ৬০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া : সাবেক গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের ৮০ জন নেতা-কর্মীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের হয়েছে।

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) : বৈষম্যবিরোধী আন্দোলনে রাকিব নামের এক যুবক নিহতের ঘটনায় সাবেক এমপি শামীম ওসমান, সাবেক মেয়র সেলিনা হায়াৎ আইভীসহ ১০১ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর