২৪ জুলাই, ২০২১ ১৭:০৫

সান্তাহারে লকডাউন বাস্তবায়নে কঠোর প্রশাসন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

সান্তাহারে লকডাউন বাস্তবায়নে কঠোর প্রশাসন

সারাদেশে দুই সপ্তাহের কঠোর লকডাউন বাস্তবায়নের দ্বিতীয় দিনেও বগুড়ার আদমদীঘির সান্তাহারে পুলিশ প্রশাসন ও সেনাবাহিনীর টহল লক্ষ্য করা গেছে। লকডাউনের প্রথম দিন শুক্রবার সকাল থেকেই মার্কেট, শপিংমলসহ দোকানপাট বন্ধ রয়েছে। সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্বশাসিত ও বেসরকারি অফিস, কমিউনিটি সেন্টার, বিনোদন কেন্দ্র ও ট্রেন, বাসসহ গণপরিবহন বন্ধ রয়েছে। তবে পণ্যবাহী যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

সরেজমিন রবিবার দুপুরে উপজেলার সান্তাহার পৌর শহরের গুরুত্বপূর্ণ পয়েন্ট ঘুরে দেখা গেছে, প্রয়োজনীয় কাজ ছাড়া কেউ বের হচ্ছে না। সেই সাথে সান্তাহার পৌর শহরের রেলগেট, মুক্তিযোদ্ধা চত্বর, ঘোড়াঘাট, পুরাতন বাজার মোড়, হার্ভে সড়কসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সড়কে পুলিশের উপস্থিতি লক্ষ্য করা গেছে। তবে এমন পরিস্থিতিতে কিছু কিছু জায়গায় ছোট যানবাহন যেমন: রিকশা, ভ্যান ও অটোরিকশা চলাচল করতে দেখা গেছে।  

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম জানান, সরকার ঘোষিত ১৪ দিনের কঠোর লকডাউন বাস্তবায়নে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশ রয়েছে। বিনা কারনে কেউ বের হলে কৈফয়েত চাওয়া হচ্ছে, ব্যর্থ হলে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। পাশাপাশি বিভিন্ন সড়কে মহড়া দেয়া হচ্ছে।  


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

সর্বশেষ খবর