৩ ফেব্রুয়ারি, ২০২২ ১৩:০২

বাগেরহাটে নতুন আরও ৬৪ জনের করোনা শনাক্ত

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে নতুন আরও ৬৪ জনের করোনা শনাক্ত

ফাইল ছবি

বাগেরহাটে বেড়েই চলেছে করোনা সংক্রামনের ঊর্ধ্বগতি। গত ২৪ ঘণ্টায় বাগেরহাট জেলায় নতুন করে ১০৭ জনের নমুনা পরীক্ষায় ৬৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। বাগেরহাট জেলায় এখন শনাক্তের হার ৫৯ দশমিক ৮১ ভাগ।

বাগেরহাট জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, জেলায় নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে বাগেরহাট সদর উপজেলায় ২৭ জন, শরণখোলায় ১৩ জন, মোল্লাহাটে ৬ জন, মোরেলগঞ্জে ৬ জন, কচুয়ায় ৬ জন, ফকিরহাটে ৫ জন, চিতলমারীতে ১ জন ও মোংলা উপজেলায় ১ জন রয়েছেন। 

এ নিয়ে এপর্যন্ত জেলায় ৩১ হাজার ৬২ জনের নমুনা পরীক্ষায় ৭ হাজার ৫৮৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। করোনা আক্রান্তদের মধ্যে বাগেরহাটে সরকারী হিসেবে মৃত্যু হয়েছে ১৪৪ জনের। এসময়ে সুস্থ্য হয়েছে ৬ হাজার ৯৫২ জন। 

বাগেরহাটের সিভিল সার্জন ডা. জালাল উদ্দিন বলেন, জেলার ৯টি উপজেলার মধ্যে ৮টিতে ১০৭ জনের নমুনা পরীক্ষায় ৬৪ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনা স্বাস্থ্যবিধি উপেক্ষা করে অবাধে চলাফেরা করার কারণে দ্রুত সংক্রমন বাড়ছে। এটাকে নিয়ন্ত্রনের জন্য জেলা প্রশাসনের সহযোগীতায় প্রচেষ্টা চালানো হচ্ছে। বাগেরহাটে করোনা সংক্রমণ রোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান জেলা সিভিল সার্জন। 


বিডি-প্রতিদিন/আবুল্লাহ সিফাত

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর