৭ ফেব্রুয়ারি, ২০২২ ০৯:৪৮

চট্টগ্রামে নতুন আরও ৫৩০ জনের করোনা শনাক্ত

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে নতুন আরও ৫৩০ জনের করোনা শনাক্ত

ফাইল ছবি

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি। তবে এসময় নতুন করে আরও ৫৩০ জনের শরীরে ভাইরাসটি শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো এক লাখ ২৩ হাজার ৫৭৬ জনে। আর মৃতের সংখ্যা দাঁড়ালো এক হাজার ৩৫৯ জনে।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে চার হাজার ১২৫ জনের নমুনা পরীক্ষায় ৫৩০ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। এতে করে পরীক্ষার তুলনায় সংক্রমণের হার প্রায় ১২ দশমিক ৮৪ শতাংশ। আবার শনাক্তদের মধ্যে ৩৩২ জন নগরের এবং ১৯৮ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। আজ সোমবার সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।


সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে সাতজন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৯৭ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৩১ জন, অ্যান্টিজেন টেস্টে ১৮ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৬৩ জন, শেভরন হাসপাতাল ল্যাবে ৫৮ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৫ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ২১ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে সাতজন, ইপিক হেলথকেয়ার ল্যাবে ৪০ জন, মেট্রোপলিটন হাসপাতাল ল্যাবে নয়জন, এশিয়ান স্পেশালাইজড হাসপাতাল ল্যাবে ২২ জন এবং শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ল্যাবে ৩২ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর