৬ আগস্ট, ২০২১ ১০:৫৭

ডিআরইউতে সুরক্ষা সামগ্রী দিল প্রাণ-আরএফএল

প্রেস বিজ্ঞপ্তি

ডিআরইউতে সুরক্ষা সামগ্রী দিল প্রাণ-আরএফএল

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের জন্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ প্রাণ-আরএফএল। গত বুধবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ এর কার্যালয়ে সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন গ্রুপের পরিচালক (বিপণন) কামরুজ্জামান কামাল। 

ডিআরইউ এর পক্ষে সুরক্ষা সামগ্রী সার্জিক্যাল মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার গ্রহণ করেন সংগঠনটির সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান।

এসময় প্রাণ-আরএফএল গ্রুপের অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (পিআর) তৌহিদুজ্জামান, ডিআরইউ এর যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক মাইনুল আহসান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহসহ সংগঠনটির অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

এসময় তারা ডিআরইউ এর সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করায় প্রাণ-আরএফএল গ্রুপকে ধন্যবাদ জানান। এ বিষয়ে কামরুজ্জামান কামাল বলেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি দেশে কর্মরত সাংবাদিকদের সবচেয়ে বড় সংগঠন। এই করোনাকালে তাদের সদস্য সম্মুখযোদ্ধা সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত কাজ করছেন এবং ক্রান্তিকালে সব ধরনের তথ্য নিরলসভাবে সরবরাহ করে যাচ্ছেন। এজন্য প্রাণ-আরএফএল গ্রুপের পক্ষ থেকে তাদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। 

তিনি আরও বলেন, গত বছরের মার্চে করোনা শুরুর পর থেকেই প্রাণ-আরএফএল দেশের দরিদ্র জনগোষ্ঠী ও সম্মুখযোদ্ধাদের পাশে দাঁড়াতে বিভিন্ন উদ্যোগ নিচ্ছে। এই মহামারীতে নিম্ন আয়ের মানুষের মাঝে নিয়মিত খাদ্য সামগ্রী বিতরণ ও হাসপাতালগুলোতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করে আসছে প্রাণ-আরএফএল গ্রুপ। এরই অংশ হিসেবে দেশের সম্মুখযোদ্ধা ডিআরইউর সদস্যদের পাশে থাকতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর