৩ অক্টোবর, ২০২১ ২২:১৫

জেসিআই ঢাকা আপটাউন ও ঢাকা ইউনাইটেডের আয়োজনে 'মিট দ্যা লিডার'স

অনলাইন ডেস্ক

জেসিআই ঢাকা আপটাউন ও ঢাকা ইউনাইটেডের আয়োজনে 'মিট দ্যা লিডার'স

জেসিআই ঢাকা আপটাউন ও ঢাকা ইউনাইটেডের আয়োজনে অনুষ্ঠিত হলো "মিট দ্যা লিডার'স"। আয়োজনে নেতৃত্ব দেন আপটাউন চ্যাপ্টারের প্রেসিডেন্ট সিনেটর রেজওয়ানুর রহমান এবং ইউনাইটেড চ্যাপ্টারের প্রেসিডেন্ট আশিকুর রহমান সানি। ২ অক্টোবর (শনিবার) হোটেল সারিনায় এ অনুষ্ঠানে জেসিআই এর বিভিন্ন চ্যাপ্টারের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বইয়ের জ্ঞানকে পাশ কাটিয়ে, জেসিআই বাংলাদেশের সদস্যরা কর্মজীবনের বাস্তব অভিজ্ঞতা শেয়ার করেন। এছাড়াও জেসিআই  কীভাবে কাজ করে এবং নাগরিক কাঠামোর জন্য কতটা গুরুত্বপূর্ণ জেসিআই তা আয়োজনে তুলে ধরা হয়।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড  মো. এনামুর রহমান এমপি প্রধান অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পর্যটন খাত থেকে সালেহীন এফ নাহিয়ান (পরিচালক, হোটেল স্টার প্যাসিফিক, সিলেট) এবং সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি পরিচালক এই সময় উপস্থিত ছিলেন। একজন কর্মবীর  যুবক তার পরিবার, তাদের পারিবারিক ব্যবসা এবং "সেলহিন লজিস্টিকস" এর উদ্যোগে এটি পরিচালনা হয়।টেক্সটাইল উৎপাদন শিল্প থেকে জুবায়ের মোহাম্মদ আবদুল্লাহ (ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, জাবের অ্যান্ড জুবায়ের ফেব্রিক্স লিমিটেড), শুষ্ক বাল্ক পণ্য বাণিজ্য শিল্প থেকে আমরা পিকওয়ার্ড বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ নাইমুল আবেদিন এ সময় উপস্থিত ছিলেন। 

জেসিআই বাংলাদেশের প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট বলেন, জুনিয়র চেম্বার তরুণদের নিয়ে নিরলস ভাবে কাজ করছে। আমরা চাই তরুণ উদ্যোগতারা যাতে সহজ শর্তে স্বল্প সময়ে লোনসহ যাবতীয় সুবিধা পায়। তরুণদের নিয়ে আমরা একটা নীতিমালা তৈরি করছি। যা আমরা অর্থমন্ত্রণালয়ে পেশ করবো যাতে আগামী বাজেট থেকে এর সুফল শুরু হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর