৩ নভেম্বর, ২০২১ ১৪:৫৫

রেইনবো পেইন্টস কিনে নেপাল ভ্রমণের সুযোগ

প্রেস বিজ্ঞপ্তি

রেইনবো পেইন্টস কিনে নেপাল ভ্রমণের সুযোগ

ক্রেতাদের সর্বোচ্চ সেবা প্রদানের লক্ষ্যে তৃতীয়বারের মতো ‘সেবা মাস’ শুরু করেছে দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের জনপ্রিয় রঙের ব্র্যান্ড ‘রেইনবো’। গতকাল মঙ্গলবার রাজধানীর বাড্ডায় আরএফএল প্রধান কার্যালয়ে সেবা মাস-২০২১ এর উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল। 

সেবা মাসের আওতায় নভেম্বর মাসে ক্রেতারা রেইনবো পেইন্টসের সকল পণ্যের উপর ২৫ শতাংশ পর্যন্ত এবং পেইন্টিং সার্ভিস ও রঙ সম্পর্কিত সকল হার্ডওয়্যার পণ্যের উপর ৫ শতাংশ মূল্যছাড় পাবেন। এ সময় রেইনবো পেইন্টস এর শোরুম থেকে সর্বোচ্চ ছয় মাসের কিস্তিতে পণ্য ক্রয় করা যাবে। সেবা মাসে বাড়ির জন্য রঙ নির্বাচনসহ রঙ সংক্রান্ত যাবতীয় পরামর্শ দেওয়া হবে ক্রেতাদের।

এছাড়া থাকছে রেইনবোর পণ্য ক্রয় করে সেবা মাস শেষে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে ফ্রিজ, টিভি, মাইক্রোওয়েভ ওভেন, সাইকেল, ডিনারসেটসহ অসংখ্য আকর্ষণীয় উপহার জেতার সুযোগ। সর্বোচ্চ পরিমাণ রেইনবো পেইন্টস ক্রয়কারী পাবেন নেপাল ঘুরে আসার সুযোগ। 

অনুষ্ঠানে আরএন পাল বলেন, আরএফএল গ্রুপ পণ্যের গুণগত মান এবং ক্রেতাদের সন্তুষ্টিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে। এখন রঙ করার মৌসুম। এ সময় মানুষ রঙ নির্বাচনসহ নানা বিষয়ে সমস্যার সম্মুখীন হয়। এজন্য আমরা ক্রেতাদের সুবিধার্থে তৃতীয়বারের মতো সেবা মাস শুরু করেছি। আমরা আশা করছি, ক্রেতারা সেবা মাসে রেইনবো পেইন্টস এর সকল সেবা গ্রহণ করবেন।  

রেইনবো পেইন্টসের প্রধান পরিচালন কর্মকর্তা কামরুল হাসান বলেন, গ্রাহক সন্তুষ্টির জন্য সেবা মাসের অন্যতম আকর্ষণ কিস্তিতে পণ্য ক্রয়ের সুযোগ। ফ্রি স্যাম্পলিং এর মাধ্যমে রঙের গুণগতমান যাচাই এবং কালার নির্বাচনের সুযোগ রয়েছে। তাছাড়া ইন্সটা পেইন্টিংস টুলের মাধ্যমে ম্যাকানাইজড পেইন্টিং সার্ভিস প্রদান করা হবে। এর মাধ্যমে ধুলাবালি মুক্ত ও দ্রুত পেইন্টিং সার্ভিস প্রদান করা যায়। তাছাড়া ক্রেতারা চাইলে রেইনবো’র পরিবেশকদের কাছেও এ সেবা পাবেন।    

রেইনবো পেইন্টসের কনসালটেন্ট মো. শাহজাহান, জেনারেল ম্যানেজার (রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট) সালেহ্ আহম্মদ চৌধুরী, হেড অব মার্কেটিং ফাহিম হোসেন ও ব্র্যান্ড ম্যানেজার নাজমুল আকন্দসহ রেইনবো পেইন্টসের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন। রেইনবো’র ডেকোরেটিভ, ফ্লোর কোটিং, মেরিন, কার, পাউডার কোটিং, ইন্ডাস্ট্রিয়াল, হ্যামার, উড কোটিং ক্যাটাগরিতে প্রায় ৩৫ ধরনের রঙ রয়েছে। সারাদেশে ‘রেইনবো পেইন্টস’ এর আড়াইশো শোরুম ও অনুমোদিত ডিলারের মাধ্যমে রেইনবো পেইন্টস কিনতে পারছেন ক্রেতারা।

বিডি প্রতিদিন/আবু জাফর 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর