শিরোনাম
১৪ ডিসেম্বর, ২০২১ ১৫:৪৬

গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পেল ইফাদ মাল্টি প্রোডাক্টস

প্রেস বিজ্ঞপ্তি

গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পেল ইফাদ মাল্টি প্রোডাক্টস

মুজিববর্ষ উপলক্ষে গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পেল দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান ইফাদ মাল্টি প্রোডাক্টস লিমিটেড। বুধবার সকালে গণভবন থেকে ওসমানী স্মৃতি মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত থেকে এ পুরস্কার প্রদান করেন।

এতে প্রধানমন্ত্রীর পক্ষে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মুন্নুজান সুফিয়ান ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপুর হাতে অ্যাওয়ার্ড তুলে দেন। খাদ্য প্রক্রিয়াজাতকরণ খাতে ইফাদ মাল্টি প্রোডাক্টসকে এই সম্মাননা দেয়া হয়। পুরস্কার হিসেবে রয়েছে ক্রেস্ট, মেডেল, সার্টিফিকেট এবং এক লাখ টাকার চেক।

অ্যাওয়ার্ড গ্রহণের পর ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপু প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ভালো কাজের স্বীকৃতি সব সময়ই আনন্দের। এ আনন্দ এবং গর্ব শুধু আমার একার নয়, ইফাদ গ্রুপের সকল কর্মকর্তা, কর্মচারী এবং শ্রমিকের।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. এহছানে এলাহী। এ সময় উপস্থিত ছিলেন ইফাদ গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর তানভীর আহমেদ, ইফাদ মাল্টি প্রোডাক্টসের ম্যানেজিং ডিরেক্টর তাসকিন আহমেদ এবং ইফাদ গ্রুপের ডিরেক্টর তাসফিন আহমেদসহ পুরস্কারের জন্য নির্বাচিত ৩০টি প্রতিষ্ঠান ও কারখানার মালিক ও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীকে অধিকতর গোৗরবোজ্জল ও স্মরণীয় করে রাখার লক্ষ্যে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় প্রথমবারের মতো ৬টি খাতের ৩০টি প্রতিষ্ঠান ও কারখানাকে গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড প্রদান করেছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর