শিরোনাম
১৮ ডিসেম্বর, ২০২১ ১৭:৫৭

প্রাণ চিনিগুড়া চাল’র ক্যাম্পেইন

প্রেস বিজ্ঞপ্তি

প্রাণ চিনিগুড়া চাল’র ক্যাম্পেইন

সমাজে এমন অনেক ব্যক্তি রয়েছেন যারা নিজ নিজ পেশায় থেকে নিষ্ঠার সাথে দায়িত্বপালনের মাধ্যমে দেশগড়ার কাজে বিশেষ অবদান রেখে চলেছেন এবং অন্যের কাছে অনুকরণীয় হয়ে উঠেছেন। এমন দেশপ্রেমিকদের সম্মান জানাতে বিশেষ ক্যাম্পেইন চালু করেছে দেশের শীর্ষস্থানীয় খাদ্যপণ্যের প্রতিষ্ঠান ‘প্রাণ’।

বিজয়ের ৫০ বছর উপলক্ষে প্রাণের সুগন্ধী চালের ব্র্যান্ড ‘প্রাণ চিনিগুড়া চাল’ প্রথমবারের মতো এই ক্যাম্পেইনের আয়োজন করেছে। এর আওতায় প্রাণ চিনিগুড়া চাল সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো ব্যবহার করে এসব দেশপ্রেমিকের খোঁজ করবে এবং এর মধ্য থেকে সেরা পাঁচজনকে বিশেষ সম্মাননা দেবে।

এছাড়া দেশ সেবায় বিশেষ অবদান রাখা এসব ব্যক্তিদের নিয়ে বিভিন্ন গণমাধ্যমে বিশেষ প্রতিবেদন ও ফিচার প্রকাশের উদ্যোগ নেওয়া হয়েছে। এখন থেকে প্রতিবছর এই ক্যাম্পেইন আয়োজন করবে প্রাণ চিনিগুড়া চাল।

বুধবার রাজধানীর বাড্ডায় প্রাণ গ্রুপের প্রধান কার্যালয়ে ‘প্রাণ চিনিগুড়া চাল আমার যত্নে আমার দেশ’ নামে ক্যাম্পেইনটির উদ্বোধন করেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা।

ইলিয়াছ মৃধা বলেন, ‘আমাদের আশপাশে এমন অনেক চিকিৎসক আছেন যারা স্বল্প খরচে বছরের পর বছরের রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন, অনেক শিক্ষক আছেন যিনি নিরলসভাবে কাজ করে একটি পিছিয়ে পড়া সমাজ গঠনে নেতৃত্ব দিচ্ছেন, একজন কৃষক যিনি বিশেষ পদ্ধতিতে ধান চাষে অধিক সাফল্য পেয়েছেন ও অন্যরা তাকে অনুসরণ করছেন-এমন কৃষক, শিক্ষক, পুলিশ, চিকিৎসক, গবেষক, সমাজকর্মী ও বিভিন্ন পর্যায়ে কর্মরত দেশপ্রেমিকদের সম্মান জানাতে আমাদের এই আয়োজন।’

তিনি আরও বলেন, ‘১৬ ডিসেম্বর থেকে শুরু হয়ে এই ক্যাম্পেইন চলবে ২০ জানুয়ারি পর্যন্ত। নিজে কিংবা অন্যকেউ এসব উদহারণ সৃষ্টি করা দেশপ্রেমিকদের সম্পর্কে প্রাণ চিনিগুড়া চালের ফেসবুকসহ (www.facebook.com/PRANRiceBML) সামাজিক যোগাযোগ মাধ্যমে গল্প শেয়ার করে এই ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন।’

প্রাণ চিনিগুড়া চালের নির্বাহী পরিচালক নাসের আহমেদ, জেনারেল ম্যানেজার (মার্কেটিং) অরুনাংশু ঘোষ ও হেড অব মার্কেটিং মুস্তাফিজুর রহমান এসময় উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর