শিরোনাম
২৩ ডিসেম্বর, ২০২১ ২৩:১৩

বাংলাদেশ স্টিল রি-রোলিং মিল্স লিমিটেডের সাধারণ সভা

অনলাইন ডেস্ক

বাংলাদেশ স্টিল রি-রোলিং মিল্স লিমিটেডের সাধারণ সভা

বাংলাদেশ স্টিল রি-রোলিং মিল্স লিমিটেডের ৫৯ তম বার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার বেলা ১২ ঘটিকায় বিএসইসি এর গাইডলাইন অনুসারে ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়। 

কোম্পানীর চেয়ারম্যান আলী হোসেন আকবরআলী এফসিএ উক্ত সভায় সভাপতিত্ব করেন। সভায় কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক  আমীর আলীহোসেন পরিচালকমন্ডলীর বিবরণী উপস্থাপন করেন এবং কোম্পানীর বিভিন্ন গুরুত্তপূর্ণ বিষয় ও ভবিষৎ কর্ম পরিকল্পনা সম্পর্কে শেয়ারহোল্ডাদের অবহিত করেন। শেয়ারহোল্ডারগণ তাঁদের নিজ নিজ বি.ও আইডি দিয়ে ওয়েব লিংকে প্রবেশ করে উক্ত বার্ষিক সাধারণ সভায় অংশগ্রহণ করেন এবং কোম্পানীর ৫০% নগদ লভ্যাংশ সহ সকল এজেন্ডা সমূহ সর্বসম্মতিক্রমে অনুমোদন করেন। 

সভায় শেয়ারহোল্ডারগণ নিরীক্ষিত হিসাব বিবরণী সহ বিভিন্ন বিষয়ের উপর প্রশ্ন করেন এবং সম্মানিত কোম্পানী সচিব তাঁদের প্রশ্নের উত্তর প্রদান করেন। এছাড়াও শেয়ারহোল্ডারগণ তাঁদের মূল্যবান মন্তব্যে কোম্পানীর পরিচালকমন্ডলী এবং ব্যবস্থাপনার প্রতি গভীর আস্থা, বিশ্বাস ও নির্ভরতার কথা পুনঃ ব্যক্ত করেন। উক্ত ভারচুয়াল সভায় কেম্পানীর ব্যবস্থাপনা পরিচালক, পরিচালকমন্ডলী, কোম্পানী সচিব সহ বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার যোগদান করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর