১ ফেব্রুয়ারি, ২০২২ ১৪:৪১

বাংলাদেশ টোস্টমাস্টারস মিট ২০২২ অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ টোস্টমাস্টারস মিট ২০২২ অনুষ্ঠিত

লিডারশিপ ডেভেলপমেন্ট নিয়ে কাজ করা আন্তর্জাতিক ভলান্টারি অরগানাইজেশন টোস্টমাস্টারস ইন্টারন্যাশনালের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। রাজধানী ঢাকার গুলশানস্থ লেইকশোর হোটেলে গত ১৬ জানুয়ারি বাংলাদেশ টোস্টমাস্টারস মিট-২০২২ অনুষ্ঠিত হয়। এতে ২৫টি ক্লাবের প্রায় দেড় শতাধিক সদস্য অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে ডিভিশন ভি ডিরেক্টর নুসরাত হুদা এবং ডিভিশন এল ডিরেক্টর জামাল উদ্দিন জেমি, দুইজনেই তাদের স্বাগত বক্তব্যে বাংলাদেশের সকল ক্লাব ও সদস্যকে আন্তরিক ধন্যবাদ জানান এই বৈশ্বিক মহামারীতেও তাদের চমৎকার কার্যক্রমের চালিয়ে নিয়ে যাওয়ার জন্য।

বাংলাদেশে টোস্টমাস্টারস যাদের নেতৃত্বে দিন দিন এগিয়ে যাচ্ছে তাদের সবার প্রতি সভার ইনভোকেটর এসোসিয়েট প্রোগ্রাম কোয়ালিটি ডিরেক্টর জাহিদ হোসেন বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। বাংলাদেশ টোস্টমাস্টারস মিট ২০২২ এর ইভেন্ট চেয়ার হিসেবে কাজ করেন বাংলাদেশ থেকে সর্বপ্রথম ডিস্টিংগুইশেড টোস্টমাস্টার্স এওয়ার্ড অর্জন করা এসোসিয়েট প্রোগ্রাম কোয়ালিটি ডিরেক্টর কাজী তাসলিম হাসান। 

তিন ঘণ্টার এই অনুষ্ঠানটির মূল সঞ্চালনের দায়িত্বে ছিলেন এরিয়া ডিরেক্টর ফায়েজ উদ্দিন আহমেদ এবং পরপর দুবার ডিভিশন কন্টেস্ট রানার-আপ নৌশিন নুরি। 

টেবিল টপিক সেশনটি পরিচালনা করেন সাইয়েদ ইব্রাহীম সাজিদ, এন্টারটেইনমেন্ট সেশনের দায়িত্বে ছিলেন জামান হোসেন, চিফ সার্জেন্ট এট আর্মসের দায়িত্বে ছিলেন লাসান্থা সিল্ভা আর ২০২০-২১ এর ডিভিশন কন্টেস্ট চ্যাম্পিয়ন হিসেবে আন্তর্জাতিক প্ল্যাটফর্মে বাংলাদেশেকে প্রতিনিধিত্ব করার অভিজ্ঞতার কথা শোনান মোহাম্মদ সাকিব খালেদ, যারা প্রত্যেকেই এবছর এরিয়া ডিরেক্টরের দায়িত্বে আছেন।

এডুকেশন সেশনের দায়িত্বে ছিলেন প্রাক্তন এরিয়া ডিরেক্টর মোহাম্মদ আসাদুজ্জামান। এছাড়াও পুরষ্কার বিতরণী সেশনটি পরিচালনা করেন এসোসিয়েট ক্লাব গ্রোথ ডিরেক্টর মোহাম্মদ গোলাম দস্তগীর জনি। অনুষ্ঠানে আমন্ত্রিত কি-নোট স্পিকার হিসেবে ছিলেন ইজাজুর রহমান আর বিশেষ অতিথি মিস বাংলাদেশ ২০১৯ রাফাহ নানজীবা তোরসা। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর