শিরোনাম
২০ ফেব্রুয়ারি, ২০২২ ১৮:২৬

১২তম প্রজন্মের গেমিং ল্যাপটপ নিয়ে এলো এমএসআই

প্রেস বিজ্ঞপ্তি

১২তম প্রজন্মের গেমিং ল্যাপটপ নিয়ে এলো এমএসআই

১২তম প্রজন্মের ইন্টেল কোর™ এইচ সিরিজ প্রসেসরের নতুন ল্যাপটপ লাইনআপ নিয়ে এসেছে তাইওয়ানের গেমিং এবং বিজনেস ল্যাপটপের উদ্ভাবনী প্রতিষ্ঠান এমএসআই। বাংলাদেশে বাজারে এটিই প্রথম ১২তম প্রজন্মের ল্যাপটপ।

মেটা-রেডি লোগোযুক্ত ল্যাপটপগুলোতে আছে ইন্টেল কোর™ আই-সেভেন এবং এনভিডিয়া জিফোর্স আরটিএক্স™ ৩০৭০ বা এদের আপডেটেড ভার্সন। মেটাভার্স কম্প্যাটিবল পারফর্ম্যান্স উপভোগ করতে এটিই বাজারের সেরা ল্যাপটপ। ল্যাপটপগুলো এখন বাংলাদেশে বাজারে পাওয়া যাচ্ছে।

নতুন গেমিং ল্যাপটপ লাইনআপ-এর এর সিপিইউ কর্মক্ষমতা পূর্ববর্তী মডেলগুলোর থেকে ৩০-৪৫ শতাংশ বেশি। এমএসআই-এক্সক্লুসিভ কুলিং টেকনোলোজি ১২তম প্রজন্মের ইন্টেল প্রসেসরকে শক্তিশালীভাবে কাজ করতে সহায়ক হয়েছে। এটি এমন একটি উদ্ভাবন যা লিকুইড মেটালের মতো কার্যকর, তবে আরও বেশি নিরাপদ ও নির্ভরযোগ্য সল্যুশন প্রদান করে।

এমএসআই ক্রিয়েটর সিরিজে এখন ১৭ ইঞ্চি ডিসপ্লে পর্যন্ত মডেল রয়েছে। ভ্যাপর চেম্বার কুলার থাকায় ল্যাপটপের সামগ্রিক সিপিইউ পারফর্ম্যান্স ৪৫ শতাংশ উন্নত হয়েছে। এছাড়াও এতে কন্টেন্ট নির্মাতাদের জন্য রয়েছে এমএসআই পেন-এর জন্য টাচ সাপোর্ট, ক্যালম্যান ভেরিফাইড ট্রু পিক্সেল ডিসপ্লে, অসাধারণ সাউন্ড অভিজ্ঞতার জন্য ডিটিএস সহ প্রয়োজনীয় ফিচারসমূহ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর