১৩ মার্চ, ২০২২ ১৭:২২

‘পোলার আইসক্রিম মনের সুখে আঁকি’

অনলাইন ডেস্ক

‘পোলার আইসক্রিম মনের সুখে আঁকি’

নতুন প্রজন্মের শৈল্পিক মননের বিকাশে কনকর্ড এন্টারটেইনমেন্ট কোম্পানি লিমিটেড ও পোলার আইসক্রিম তৃতীয়বারের মতো আয়োজন করতে চলেছে ‘পোলার আইসক্রিম মনের সুখে আঁকি’ চিত্রাঙ্কন প্রতিযোগিতা। করোনা বিপর্যয়ের সময়টুকু পার করে এ বছর আরও ব্যাপক আকারে এই চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজিত হতে যাচ্ছে।

প্রতিযোগিতার প্রথম পর্ব অনুষ্ঠিত হবে ১৮ মার্চ চট্টগ্রামের ফয়’স লেকে এবং দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হবে ২৬ মার্চ ঢাকার ফ্যান্টাসি কিংডমে।

৫-১৬ বছর বয়সী সকল শিশু-কিশোরের জন্য উন্মুক্ত থাকবে এ আয়োজন। অংশগ্রহণের ক্ষেত্রে, প্রতিযোগীকে প্রথমে অনলাইন রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে এবং পরবর্তীতে এসএমএস-এর মাধ্যমে অংশগ্রহণ নিশ্চিত করা হবে। ১০ মার্চ ফ্যান্টাসি কিংডম, ফয়’স লেক এবং পোলার আইসক্রিম এর ফেইসবুক পেইজ এবং ওয়েব সাইটের মাধ্যমে নির্দিষ্ট রেজিস্ট্রেশন লিংক প্রকাশ করা হবে। রেজিস্ট্রেশন ফর্মে জন্ম নিবন্ধন সনদ অনুযায়ী তথ্য প্রদান বাধ্যতামূলক। প্রতিযোগিতায় আসনসংখ্যা সীমিত, তাই রেজিস্ট্রেশন লিংক প্রকাশ হওয়ার পর যত দ্রুত আবেদন করা হবে, প্রতিযোগীর অংশগ্রহণ নিশ্চিত হওয়ার সম্ভাবনা ততো বেশি থাকবে।

ঢাকা ও চট্টগ্রামের দু’টি প্রতিযোগিতায়ই প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের জন্য রয়েছে স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক এবং সাথে আকর্ষণীয় পুরস্কার। এছাড়া দশম স্থান অধিকারী পর্যন্ত প্রত্যেকের জন্য থাকছে ক্রেস্ট, সার্টিফিকেট ও বই। শিল্পের সম্মানস্বরূপ, অংশগ্রহণকারী সকল প্রতিযোগীকেই সার্টিফিকেট প্রদান করা হবে। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর