২৭ মার্চ, ২০২২ ২১:২৮

অনুষ্ঠিত হল 'পোলার আইসক্রীম মনের সুখে আঁকি' চিত্রাংকন প্রতিযোগিতা

অনলাইন ডেস্ক

অনুষ্ঠিত হল 'পোলার আইসক্রীম মনের সুখে আঁকি' চিত্রাংকন প্রতিযোগিতা

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আগামী প্রজন্মের শৈল্পিক মননের বিকাশে অনুপ্রেরণা যোগাতে কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ ও ঢাকা আইসক্রীম ইন্ডাট্রিজ লিঃ (পোলার আইসক্রীম) ৩য় বারের মত আয়োজন করেছে 'পোলার আইসক্রীম ফ্যান্টাসি কিংডম মনের সুখে আঁকি' চিত্রাংকন প্রতিযোগিতা।

এই প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয় কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ এর এক অনবদ্য সৃষ্টি ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স এ। প্রতিটি গ্রুপে ৩০০ জন করে তিনটি গ্রুপে মোট ৯০০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। দিনব্যাপী এই আয়োজনে সকল অংশগ্রহনকারীর জন্য ছিল ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্সে এ ফ্রি প্রবেশ, রাইড, খাবার, আইসক্রীম, সদনপত্র ইত্যাদি। তাছড়া প্রতিটি গ্রুপ থেকে ১০ জন প্রতিযোগিকে চূড়ান্ত ভাবে বাছাইকরা হয় এবং বিজয়ীদের কে পদক (স্বর্ণ, রৌপ্য, ব্রোঞ্জ), ক্রেস্ট, সনদপত্র এবং বই ।

প্রথম স্থান আর্থাৎ স্বর্ণ পদক অর্জন করে; গ্রুপ- ক থেকে জাসিয়া বিনতে জাসিম,  গ্রুপ-খ থেকে মুশাররাত ইসলাম, গ্রুপ-গ থেকে নাজিফা উমাইরা।

২য় স্থান  আর্থাৎ রৌপ্য পদক অর্জন করে; গ্রুপ- ক থেকে ওয়াকিদা আহমেদ,  গ্রুপ-খ থেকে তাকওয়া মল্লিক রিদোয়া, গ্রুপ-গ থেকে আল- মুমিনুর।  

৩য় স্থান আর্থাৎ ব্রোঞ্জ পদক অর্জন করে; গ্রুপ- ক থেকে সুসানা হাওলাদার আরশী, গ্রুপ-খ থেকে  স্বস্তি চৌধুরী, গ্রুপ-গ থেকে আল মাউন।
 
প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন চিত্র শিল্পী মুস্তাফা মনোয়ার ও চারু কলার ছাত্র, শিক্ষক, সমালোচক ও সাংবাদিক। বিশেষ অতিথি ছিলেন শিল্পী মুকুল কুমার বাড়ৈ, শিল্পী দেবাশীষ পাল, শিল্পী নেওয়াজ আহাম্মেদ। এখানে অংশগ্রহকারী, অভিভাবক ও আমন্ত্রিত সকল অতিথিদের বিনোদনের জন্য আয়োজন করা হয় কনকর্ড শিল্প কলা ভূবন এর ছাত্র ছাত্রীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ পক্ষে অনুপ কুমার সরকার, নির্বাহী পরিচালক -বিপণন, মেজর মনজুর উদ্দিন (অবঃ), মহাব্যবস্থাপক, এম মাহ্ফুজুর রহমান, হেড অব মিডিয়া এন্ড পি আর, উজ্জল কুমার বসাক, সহকারি মহাব্যবস্থাপক-বিপণন। ঢাকা আইসক্রীম ইন্ডাট্রিজ লিঃ (পোলার আইসক্রীম) পক্ষে কাজী সাইফুল ইসলাম, হেড অব এইচ আর এন্ড ডিস্ট্রিবিউশন, সৈয়দ জহুরুল আলম রোমন, হেড অব সেলস এন্ড ডিস্ট্রিবিউশন, সুরঞ্জন কুমার সাহা, উর্ধ্বতন আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর