২ এপ্রিল, ২০২২ ১৮:২৩

বর্ষবরণে সারা’র আয়োজন

প্রেস বিজ্ঞপ্তি

বর্ষবরণে সারা’র আয়োজন

মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা, অগ্নিস্নানে শুচি হোক ধরা। অতীতের সকল গ্লানি ভুলে নতুনভাবে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে বাঙালির সার্বজনীন উৎসব এই পহেলা বৈশাখ। বরাবরের মতই বর্ষবরণ উপলক্ষে নতুন পোশাকের সাজে বাঙালি মন মেতে ওঠে উৎসবের আমেজে। নতুন পোশাকে বৈশাখকে বরণ করে নিতে বিভিন্ন সাজে সেজে ওঠে সকল বয়সী মানুষ। আর এই প্রস্তুতিকে আরও রঙিন করে তুলতে ‘সারা’ লাইফস্টাইল নিয়ে এসেছে বৈশাখী পোশাকের সমারোহ।

বৈশাখের এই আয়োজনে সারা’র প্রাধান্য থাকছে বিভিন্ন রঙের সমন্বয়ে পোশাকের উজ্জ্বলতার উপর। তাই সকল পোশাকেই থাকছে উজ্জ্বল রঙের প্রাধান্য। ইতোমধ্যেই গরমের তীব্রতা শুরু হয়েছে। তাই আবওহাওয়াকে প্রাধান্য দিয়ে সুতি কাপড়ের ব্যবহার হয়েছে অধিকাংশ পোশাকেই। বৈশাখ উপলক্ষে পাঞ্জাবিতে ব্যবহার করা হয়েছে উজ্জ্বল রঙ এবং বিভিন্ন ধরণের আধুনিক প্রিন্ট, এমব্রয়ডারি ও এক্সক্লুসিভ হাতের কাজ। আর থাকছে বাবা-ছেলের জন্য একই ডিজাইনের পাঞ্জাবিও যা মিনিমি নামেই এখন জনপ্রিয়। 

মেয়েদের বৈশাখের আয়োজনে থাকছে বাহারি ডিজাইনের পোশাকের সমাহার। পোশাকের দৈর্ঘ্য এবং কাটিং এ থাকছে নতুনত্ব। আর শিশুদের জন্য বৈশাখী সমারোহে থাকছে পাঞ্জাবি, ফ্রক, স্কার্ট সহ বিভিন্ন পোশাকের এক অভিন্ন আয়োজন। 

বরাবরের মতই সারা’র বৈশাখী আয়োজনেও সকল ধরণের ক্রেতার ক্রয় ক্ষমতা এবং পোশাকের মানের প্রতি বিশেষভাবে লক্ষ্য রাখা হয়েছে। সকল ধরণের পাঞ্জাবী ৯০০ টাকা থেকে শুরু করে ২৫০০ টাকার এর মধ্যেই পাওয়া যাবে। এছাড়াও থ্রী পিচ, কুর্ত্তি পাওয়া যাবে ১০০০ টাকা থেকে ৩০০০ টাকার মধ্যে। 

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪নং শপটি ছিল সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি হল বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এই ঠিকানায়।

উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট। সম্প্রতি বনশ্রী ই ব্লকের ১নং রোডের ৪৮ নং বাড়িতে চালু হয়েছে যাচ্ছে সারা'র ৬ষ্ঠ আউটলেট। ঢাকার বাইরে সারা’র প্রথম আউটলেট এর কার্যক্রম শুরু হয়েছে রংপুরে জাহাজ কোম্পানির মোড়েই। এছাড়াও রাজধানী ঢাকার অন্যতম জনপ্রিয় এলাকা ওয়ারীতে (বাড়ি ৩৬/১ নং, র‍্যাংকিন স্ট্রিট, ওয়ারী, ঢাকা-  ১২০৩) সারা’র নতুন আউটলেটের কার্যক্রম শুরু হবে শীঘ্রই। 

‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ ( https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে বিনামূল্যে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়াও ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর