৩ এপ্রিল, ২০২২ ২১:১৬

পথশিশুদের দোরগোড়ায় ইফতার পৌঁছে দিতে প্রাণ আপ এর কর্মসূচি

প্রেস বিজ্ঞপ্তি

পথশিশুদের দোরগোড়ায় ইফতার পৌঁছে দিতে প্রাণ আপ এর কর্মসূচি

পবিত্র রমজানে পথশিশু ও অসহায় পরিবারের মাঝে ইফতার পৌঁছে দিতে বিশেষ উদ্যোগ নিয়েছে বেভারেজ ব্র্যান্ড ‘প্রাণ আপ’। এ জন্য ব্র্যান্ডটি ‘প্রাণ খোলা হাসি’ নামে একটি কর্মসূচি শুরু করেছে। 

কর্মসূচির আওতায় পহেলা রমজান থেকে প্রাণ আপ এর বোতলের লেবেল জমা দিলে তার বিপরীতে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ বরাদ্দ রাখবে প্রাণ আপ। এই অর্থ দিয়ে দেশের বিভিন্ন প্রান্তের পথশিশু ও তাদের পরিবারের মাঝে ইফতার বিতরণ করা হবে। 

রবিবার রাজধানীর বাড্ডায় প্রাণ গ্রুপের প্রধান কার্যালয়ে এই কর্মসূচির উদ্বোধন করেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা। 

অনুষ্ঠানে ইলিয়াছ মৃধা জানান, “পবিত্র মাহে রমজানে ইফতার আমাদের কাছে বিশাল একটা আনন্দের বিষয়। কেননা সারাদিন রোজা রাখার পর ইফতার আমাদের মাঝে ভিন্ন মাত্রা যোগ করে। আমরা পরিবার, প্রিয়জন কিংবা বন্ধুদের সাথে ইফতার নিয়ে আনন্দ ভাগাভাগি করি। নানান কারণে আমাদের অনেকেই রোজা রাখতে না পারলেও ইফতারে অংশ নেই। কিন্তু আমাদের সমাজে প্রচুর অসহায় ও দরিদ্র মানুষ রয়েছেন যাদের ভাল একটু ইফতার করার সামর্থ্য নেই। এদেরই একটি অংশ হচ্ছে পথশিশু ও তার পরিবার”। 

প্রাণ বেভারেজ লিমিটেড এর ডেপুটি জেনারেল ম্যানেজার (মার্কেটিং) হাসিব কামাল এবং প্রাণ আপ এর ব্র্যান্ড ম্যানেজার শোয়েব হাসনাইন এসময় উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর