১৩ এপ্রিল, ২০২২ ০২:৩৮

জেসিআই বাংলাদেশ'র প্রেসিডেন্টশিয়াল ইফতার অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

জেসিআই বাংলাদেশ'র প্রেসিডেন্টশিয়াল ইফতার অনুষ্ঠিত

আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশের প্রেসিডেন্টশিয়াল ইফতার-২০২২ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ এপ্রিল) রাজধানীর লা মেরিডিয়ানে এই আয়োজন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটিতে প্রধান অতিথি ছিলেন জেসিআই ২০২২ প্রেসিডেন্ট আর্জেনিস অ্যানগুলো। 

বিশেষ অতিথি ছিলেন অ্যাসিস্ট্যান্ট টু ২০২২ জেসিআই প্রেসিডেন্ট কিতামুরা মারি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট। উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশের ফার্স্ট লেডি ও উদ্যোক্তা তাসমিনা আহমেদ শ্রাবণী।
 
অনুষ্ঠানটি প্রসঙ্গে জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট বলেন, প্রেসিডেন্টশিয়াল ইফতার গত কয়েক বছর হয়নি। তবে এবার আমরা বেশ বড় পরিসরে আয়োজন করেছি। জেসিআই বাংলাদেশ সবসময় সমাজের নানা স্তরের মানুষদের নিয়ে কাজ করে। সেই ধারাবাহিকতায় এবারের অনুষ্ঠানে আমরা প্রায় ২০০ বিশেষ শিশু ও এতিমদের আমন্ত্রণ জানিয়েছি। তাদের সঙ্গে আমরা জেসিআই বাংলাদেশ পরিবার দারুন কিছু মুহূর্ত ভাগ করে নিয়েছি।
 
তিনি আরও বলেন, এবারের প্রেসিডেন্টশিয়াল ইফতার আমাদের জন্য একটু বেশি বিশেষ কিছু। কারণ আমরা এই অনুষ্ঠানে পেয়েছি জেসিআই ২০২২ প্রেসিডেন্ট আর্জেনিস অ্যানগুলোকে। উনাকে অসংখ্য ধন্যবাদ বাংলাদেশে আসার জন্য এবং জেসিআই বাংলাদেশ পরিবারকে সময় দেওয়ার জন্য।
 
বাংলাদেশে আসতে পেরে জেসিআই ২০২২ প্রেসিডেন্ট আর্জেনিস অ্যানগুলো উচ্ছ্বাস প্রকাশ করেন। একইসঙ্গে তিনি জেসিআই বাংলাদেশের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।
 
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রেসিডেন্টশিয়াল ইফতার-২০২২ এর ইভেন্ট ডিরেক্টর ও জেসিআই বাংলাদেশের ন্যাশনাল এক্সিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট টু ন্যাশনাল প্রেসিডেন্ট এরফান হক, কনভেনার ও ন্যাশনাল ডিজিটাল ট্রান্সফরমেশন কমিটি চেয়ার খাদিজা আক্তার, কোর টিম মেম্বার ও ন্যাশনাল সেক্রেটারি জেনারেল মো. জিয়াউল হক ভূঁইয়া এবং লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার কন্সট্যান্টিনোস এস গ্যাভ্রিয়েল।
 
একইসঙ্গে জেসিআই বাংলাদেশের ন্যাশনাল অফিসার্স ও লোকাল প্রেসিডেন্টসহ প্রায় ৪০০ সাধারণ সদস্য এই আয়োজনে অংশ নেন। অনুষ্ঠানটিতে বিশেষ শিশুরা হাম ও নাত পরিবেশন করেন।
 
উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদরদপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা ২ লাখের বেশি। বাংলাদেশে বর্তমানে জেসিআই’র প্রায় ২৫ টির অধিক লোকাল চ্যাপ্টার কাজ করছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর