৭ জুন, ২০২২ ১৮:৩৯

কক্সবাজার রুটের টিকিট কিনলে হোটেল ফ্রি দেবে নভোএয়ার

প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজার রুটের টিকিট কিনলে হোটেল ফ্রি দেবে নভোএয়ার

কক্সবাজার রুটে যাওয়া-আসার টিকিট কিনলে দুই রাত হোটেলে থাকার ফ্রি অফার ঘোষণা করেছে নভোএয়ার। অফারটি উপভোগ করতে দুই জনের জন্য যাওয়া-আসার টিকিট ৩০ জুনের মধ্যে নভোএয়ারের কাউন্টার থেকে কাটতে হবে এবং ৩১ জুলাইয়ের মধ্যে ভ্রমণ করতে হবে।

ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে নভোএয়ার কক্সবাজারের ৬টি হোটেলের সঙ্গে চুক্তি করেছে। হোটেলগুলোর মধ্যে রয়েছে- ওশান প্যারাডাইস হোটেল অ্যান্ড রিসোর্ট, হোটেল দি কক্স টুডে, সিগাল হোটেল, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট, উইন্ডি ট্যারেস হোটেল এবং গ্রেস কক্স স্মার্ট হোটেল। এছাড়াও অন্যান্য হোটেলের সঙ্গে নভোএয়ারের ভ্রমণ প্যাকেজ রয়েছে।

নভোএয়ার প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে সকাল ৭টা ৪৫ মিনিটে, সকাল ৮টা ৪৫ মিনিটে, সকাল ১০টায়, বেলা ১১টায়, দুপুর ২টা ২০ মিনিটে এবং বিকেল ৪টায় ফ্লাইট পরিচালনা করে। একইভাবে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে প্রতিদিন সকাল ৯টা ২০ মিনিটে, সকাল ১০টা ২০ মিনিটে, বেলা ১১টা ৩৫ মিনিটে, দুপুর ১২টা ৩৫ মিনিটে, বিকেল ৩টা ৫৫ মিনিটে এবং ৫টা ৩৫ মিনিটে ফ্লাইট পরিচালনা করে।

নভোএয়ার কক্সবাজার ছাড়াও প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম, যশোর, সৈয়দপুর, সিলেট, বরিশাল ও রাজশাহী এবং আন্তর্জাতিক গন্তব্য কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর