১৮ জুন, ২০২২ ১৫:১৯

এসএম গ্রুপ-গ্রামীণফোনের চুক্তি স্বাক্ষর

অনলাইন ডেস্ক

এসএম গ্রুপ-গ্রামীণফোনের চুক্তি স্বাক্ষর

দেশের তৈরি পোশাক খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান এসএম গ্রুপ অব কোম্পানিজের সাথে এক কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে গ্রামীণফোন। এই চুক্তির আওতায়, এখন থেকে গ্রামীণফোন এসএম গ্রুপকে নিরবিচ্ছিন্ন কানেক্টিভিটি সেবা এবং বিস্তৃত পরিসরের আইসিটি পণ্যসংশ্লিষ্ট সেবা প্রদান করবে। সম্প্রতি, রাজধানীর জিপি হাউসে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।         

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে গ্রামীণফোন থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিবিও ড. আসিফ নাইমুর রশিদ ও সিএইচআরও সৈয়দ তানভির হোসেন এবং এসএম গ্রুপ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোহাম্মদ ও সিএফও সৈয়দ মুস্তাক আহমেদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্রামীণফোনের সেগমেন্ট হেড এম. শাওন আজাদ, হেড অব লার্জ অ্যাকাউন্টস ২ আরিফুর রহমান, কি অ্যাকাউন্ট ম্যানেজার প্রমা প্রতিম, কি অ্যাকাউন্ট ম্যানেজার মনতাশের উদ্দিন ও নেটওয়ার্ক টিমের স্পেশালিস্ট সোহেল রানা; এবং এসএম গ্রুপের জিএম এ. কে. এম. আনোয়ারুল হক ও ম্যানেজার ফকির আবদুল্লাহ আল শহীদ। 

ইন্ডাস্ট্রির শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে গ্রামীণফোন এবং এসএম গ্রুপ উভয়ের মধ্যকার সহযোগিতামূলক সম্পর্ক ও একই লক্ষ্যের প্রতিফলন হিসেবে এ চুক্তি স্বাক্ষরিত হয়। 

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর