২৭ আগস্ট, ২০২২ ১৭:১৭

আরএফএল কিচেন সিংকের তিনটি নতুন মডেল বাজারে

প্রেস বিজ্ঞপ্তি

আরএফএল কিচেন সিংকের তিনটি নতুন মডেল বাজারে

পপুলার, প্রিমিয়াম ও লাক্সারি নামে তিনটি নতুন মডেলের কিচেন সিংক নিয়ে এলো আরএফএল গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান রংপুর মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিডেট-আরএমআইএল। শনিবার রাজধানীর বাড্ডায় আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে পণ্য তিনটির মোড়ক উন্মোচন করেন আরএমআইএল এর পরিচালক মো. মনিরুজ্জামান। 

আরএফএল এর নতুন মডেলের এসব কিচেন সিংক শতভাগ উন্নত গ্রেডের স্টেইনলেস স্টিল দিয়ে তৈরি। দেশে তৈরি এই প্রথম এসব কিচেন সিংকে ব্যবহার করা হয়েছে হুইচপার টেকনোলজি যার ফলে সিংক ব্যবহারের সময় কোন শব্দ হয় না।  

এসব সিংকের দাম ১৪০০ থেকে ৪২০০ টাকার মধ্যে। অনুমোদিত ডিলার, আরএফএল এক্সক্লুসিভ পয়েন্ট ও বেস্ট বাইয়ের মাধ্যমে সারাদেশে পাওয়া যাচ্ছে। এছাড়া কেনাকাটার জনপ্রিয় সাইট অথবা ডটকম (www.othoba.com) ও আরএফএল ই-শপ (rfleshop.com ) এর মাধ্যমেও ক্রেতারা কিচেন সিংক ক্রয় করতে পারবেন। 

এ বিষয়ে মো. মনিরুজ্জামান বলেন, “পণ্যের গুণগত মান ও ডিজাইনের কারণে আরএফএল কিচেন সিঙ্ক ক্রেতাদের কাছে ব্যাপক জনপ্রিয়। ক্রেতাদের চাহিদা বিবেচনায় রেখে আমরা সবসময় নতুন পণ্য উৎপাদনের চেষ্টা করে থাকি। আশা করছি ক্রেতারা চাহিদা অনুয়ায়ী সাশ্রয়ী দামে নতুন মডেলের পণ্যগুলো সংগ্রহ করতে পারবেন”। 
 
আরএফএল কিচেন সিংক হেড অব মার্কেটিং শরিফুল ইসলাম, সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার রাকিবুল আহসান ও অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) রায়হান আলী এসময় উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর