৫ সেপ্টেম্বর, ২০২২ ১৪:৩৫

৪৫টি স্থানে ‘নগদ’-এর সেবাকেন্দ্র

অনলাইন ডেস্ক

৪৫টি স্থানে ‘নগদ’-এর সেবাকেন্দ্র

আরও ১১টি নতুন ‘নগদ’-সেবা উদ্বোধনের ভেতর দিয়ে মোট ৪৫টি স্থানে সেবাকেন্দ্র চালু করল বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। নতুন এই ১১টি সেবাকেন্দ্র হলো:  দিনাজপুর, ঝিনাইদহ, ব্রাহ্মণবাড়িয়া, ফেনী, ভোলা, পটুয়াখালী, নেত্রকোনা, সিরাজগঞ্জ, নরসিংদী, রাঙামাটি ও চাঁদপুর জেলার প্রধান ডাকঘর।

সবমিলিয়ে এখন ৪৫টি নগদ সেবাকেন্দ্র চালু থাকছে গ্রাহকদের জন্য। দিনাজপুর, ঝিনাইদহ, ব্রাহ্মণবাড়িয়া, ফেনী, ভোলা, পটুয়াখালী, নেত্রকোনা, সিরাজগঞ্জ, নরসিংদী, রাঙামাটি, চাঁদপুর, ঢাকা জিপিও, চট্টগ্রাম জিপিও, খুলনা জিপিও, রাজশাহী জিপিও, বরিশাল, টঙ্গি, বনানী, খিলগাঁও, মিরপুর, সিলেট, নারায়ণগঞ্জ, রংপুর, কুমিল্লা, যশোর, ময়মনসিংহ, গাজীপুর, বগুড়া, জিগাতলা, উত্তরা, সাভার, ফরিদপুর, পঞ্চগড়, টাঙ্গাইল, কক্সবাজার, বান্দরবান, গোপালগঞ্জ, নোয়াখালী, মাগুরা, বরগুনা, মানিকগঞ্জ, জামালপুর, নওগাঁ, সাতক্ষীরা ও নগদ প্রধান কার্যালয়ে চালু রয়েছে নগদ সেবা।

এরমধ্যে ‘নগদ’ প্রধান কার্যালয়ে প্রতিদিন সকাল ৯টা থেকে ৪টা পর্যন্ত সেবা পাওয়া যাবে। এ ছাড়া সকল নগদ-সেবা গ্রাহকের জন্য সরকারি ঘোষণা অনুযায়ী সকাল ৮টা থেকে বিকাল ৩টা পর্যন্ত খোলা থাকবে।

নতুন এই ১১টি নগদ-সেবা উদ্বোধনের ফলে বাংলাদেশের ৮টি বিভাগেই নগদ-এর এই সেবা বিস্তৃত হলো। এ ছাড়া দেশের ৩৭টি জেলায় এখন নগদ-সেবা পাবেন গ্রাহকেরা।

এই সেবা কেন্দ্রগুলোতে গ্রাহকেরা নিজের পিন সেট বা রিসেট করায় সহায়তা পাবেন। এ ছাড়া কওয়াইসি রিসাবমিশন ও তথ্য আপডেট করা যাবে এখানে। ‘নগদ’ অ্যাকাউন্ট সম্পর্কিত সকল সেবা এখানে পাবেন। এ ছাড়া গ্রাহক তার যেকোনো অভিযোগ ও মতামত এই সেবাকেন্দ্রে জানাতে পারবেন।

নগদ-এর প্রধান বিপণন কর্মকর্তা শিহাব উদ্দিন চৌধুরী বলেন, ‘আমরা চাই গ্রাহকেরা যেন সব ধরনের প্রয়োজনে নগদ-কে পাশে পান। এসব সেবা কেন্দ্রে তাদের প্রয়োজনীয় সব সেবা থাকবে। আর এর বাইরেও সব গ্রাহকের জন্য আমাদের হটলাইন ২৪ ঘণ্টা খোলা থাকছে।’

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর