১১ অক্টোবর, ২০২২ ১৭:২৯

কাতারে বিশ্বকাপ দেখার সুযোগ দিচ্ছে কুল

অনলাইন ডেস্ক

কাতারে বিশ্বকাপ দেখার সুযোগ দিচ্ছে কুল

ফুটবল বিশ্বকাপ উপলক্ষ্যে “কুল” নিয়ে এসেছে নতুন চমক। এবার কাতারের স্টেডিয়ামে বসে ফুটবল বিশ্বকাপ দেখার সুযোগ করে দিচ্ছে বাংলাদেশের জনপ্রিয় মেনস ব্র্যান্ড “কুল”।

বিশ্ব ফুটবলের রথী-মহারথীদের লড়াই সরাসরি মাঠে বসে দেখতে কুল আয়োজন করেছে “Kool ফুটবল ফ্যান কিট” ক্যাম্পেইন।
এই ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের জন্য থাকছে নিজের পছন্দের দলের জার্সিসহ কাতারে আয়োজিত ফুটবল বিশ্বকাপের টিকিট জিতে নেবার সুযোগ এবং নিশ্চিত ৫০ টাকা ছাড়।

ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে আপনার নিকটস্থ দোকান থেকে সংগ্রহ করতে হবে “Kool ফুটবল ফ্যান কিট”; যেখানে রয়েছে কুলের ১০০ মি.লি. শেভিং ফোম, ৫০ মি.লি. আফটার শেভ লোশন এবং কুল ব্লু প্যাশন বডি স্প্রে। ফ্যান কিটের প্যাকের গায়ে থাকা কিউআর স্ক্যান করে ভেতরে থাকা ইউনিক কোডটি দিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। রেজিস্ট্রেশনের সময় অংশগ্রহণকারীকে অবশ্যই ব্যক্তিগত তথ্য এবং ওয়েবসাইটে থাকা প্রশ্নের উত্তর দিতে হবে।  
উত্তরদাতাদের মধ্য থেকে সৌভাগ্যবান ২ জন বিজয়ীকে কাতারে বসে বিশ্বকাপ ম্যাচ দেখার সুযোগ করে দিবে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। এছাড়া, আরও ৫০০ জন পাবেন নিজের পছন্দের দলের জার্সি।  

প্রসঙ্গত, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড’র ব্র্যান্ড “কুল” বাংলাদেশের প্রথম মেনস ব্র্যান্ড হিসেবে সুপরিচিত। দীর্ঘদিন ধরে কুল-এর শেভিং ফোম, জেল, লোশন ও বডি স্প্রে সহ বেশ কয়েকটি ভ্যারিয়েন্ট বাজারে বেশ সুনামের সাথে ভোক্তাদের চাহিদা পূরণ করে আসছে।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর