১৩ অক্টোবর, ২০২২ ১৩:৩৮

আকিজ বাথওয়্যার নিয়ে এলো অভিজাত রোসা ফসেট্স-বাথওয়্যার পণ্য

প্রেস বিজ্ঞপ্তি

আকিজ বাথওয়্যার নিয়ে এলো অভিজাত রোসা ফসেট্স-বাথওয়্যার পণ্য

বিল্ডিং ম্যাটেরিয়ালস পণ্যের উৎপাদন দক্ষতা ও নিপুণতার জন্য দেশের অন্যতম জনপ্রিয় নাম আকিজ গ্রুপ। তাদের এই ক্রমবর্ধমান যাত্রাকে আরও এক ধাপ এগিয়ে নেয়ার লক্ষ্যে আকিজ গ্রুপের নতুন অঙ্গ প্রতিষ্ঠান আকিজ বাথওয়্যার লিমিটেড বাজারে নিয়ে এসেছে আন্তর্জাতিক মানের রোসা ফসেট্স ও বাথওয়্যার পণ্য। শ্রেষ্ঠ প্রযুক্তি এবং সৌন্দর্যের অপূর্ব সমন্বয়ে সৃষ্টি রোসা ফসেট্স এবং বাথওয়্যার-এর এই নতুন কালেকশন শুধুমাত্র দেখতেই সুন্দর নয়; প্রতিটি ফসেট বিশ্বমানের উপাদান এবং সর্বাধুনিক প্রযুক্তির যন্ত্রাংশ দিয়ে তৈরি।          

মঙ্গলবার (১১ অক্টোবর) রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকা’য় এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এসব পণ্যের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন—আকিজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শেখ বশির উদ্দিন, আকিজ বিল্ডিং ম্যাটেরিয়াল্‌সের পরিচালক মোহাম্মদ খোরশেদ আলম, আকিজ গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) সামসুদ্দিন আহমেদ, নির্বাহী পরিচালক (প্রজেক্টস)এম আর জামিল, আকিজ বাথওয়্যারের হেড অব সেলস মোস্তাফিজুল আরেফিন, রোসা’র ব্র্যান্ড লিড গোলাম রাব্বানী এবং আকিজ বাথওয়্যার-এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এছাড়াও অনুষ্ঠানে যোগ দেন আকিজ বাথওয়্যার-এর সম্মানিত ডিলারগণ এবং দেশের স্বনামধন্য আর্কিটেক্টবৃন্দ।  

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর