২২ অক্টোবর, ২০২২ ১২:৫৭

স্নোটেক্স গ্রুপ-সারা লাইফস্টাইল এবং ডা. লাল পাথ ল্যাবসের মধ্যে চুক্তি

অনলাইন ডেস্ক

স্নোটেক্স গ্রুপ-সারা লাইফস্টাইল এবং ডা. লাল পাথ ল্যাবসের মধ্যে চুক্তি

ডা. লাল পাথ ল্যাবস বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের সাথে একটি ‘কর্পোরেট মেডিকেল সার্ভিসেস চুক্তি’ স্বাক্ষর করেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় তৈরি পোশাক উৎপাদনকারি প্রতিষ্ঠান ‘স্নোটেক্স’ গ্রুপ ও ‘সারা’ লাইফস্টাইল লিমিটেড।

বুধবার স্নোটেক্স গ্রুপের কর্পোরেট অফিসে ‘স্নোটেক্স গ্রুপ’, ‘সারা’ লাইফস্টাইল এবং ডাঃ লাল পাথ ল্যাবস বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের মধ্যে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। স্নোটেক্স গ্রুপ ও সারা লাইফস্টাইলের পক্ষে স্নোটেক্স গ্রুপের এজিএম (কর্পোরেট এইচআর লিড) মোঃ তাসিবুল আলম তাসিব ও ডেপুটি ম্যানেজার (কর্পোরেট এইচআর) রাকিবুল ইসলাম শান্ত উপস্থিত ছিলেন।

অপরদিকে ডা. লাল পাথ ল্যাবস বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক মোঃ দেলোয়ার হোসেন, কান্ট্রি সেলস ম্যানেজার এএসএম খায়রুল আলম, এরিয়া সেলস ম্যানেজার শহীদ ইবনে হাসান ও শোয়েব আহমেদ শিশির প্রমুখ।

চুক্তিটির অধীনে স্নোটেক্স গ্রুপ ও সারা লাইফস্টাইল লিমিটেডের ব্যবস্থাপক, কর্মচারীরা ডা. লাল পাথ ল্যাবস বাংলাদেশ প্রাইভেট লিমিটেড-এ স্বাস্থ্যসেবায় বিশেষ সুবিধা পাবেন।

‘স্নোটেক্স’ ২০০০ সালে বায়িং হাউজের মাধ্যমে যাত্রা শুরু করে। ২০০৫ সালে নিজেদের প্রথম কারখানা হিসেবে প্রতিষ্ঠা করে ‘স্নোটেক্স অ্যাপারেলস’। সেই সাফল্যের ধারাবাহিকতায় ২০১১ সালে ‘কাট অ্যান্ড সিউ’ এবং ২০১৪ সালে ‘স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেড’ প্রতিষ্ঠা করা হয়। সর্বশেষ ২০২০ সালে ‘স্নোটেক্স স্পোর্টসওয়্যার লিমিটেড’ প্রতিষ্ঠা করা হয়। আজকের ‘স্নোটেক্স’ হয়ে উঠেছে পাঁচটি বড় কারখানার একটি প্রতিষ্ঠান রূপে। স্নোটেক্স আউটারওয়্যার গ্রীন ফ্যাক্টরি হিসেবে পুরস্কৃত হয়েছে ইউএসজিবিসির লিড গোল্ড সার্টিফিকেটে। এছাড়াও শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীনে “হেলথ এন্ড সেফটি” অ্যাওয়ার্ড পেয়েছে স্নোটেক্স। প্রতিষ্ঠানটি এখন ১৮ হাজারেরও বেশি মানুষের কর্মসংস্থান করে যাচ্ছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর