২৬ অক্টোবর, ২০২২ ১৩:৪১

এপেক্স ফুটওয়্যার: বাংলাদেশের বাজারে ২৫ বছরের গর্বিত পথচলা

প্রেস বিজ্ঞপ্তি

এপেক্স ফুটওয়্যার: বাংলাদেশের বাজারে ২৫ বছরের গর্বিত পথচলা

এপেক্স ফুটওয়্যার লিমিটেড ২০২২ সালে বাংলাদেশের বাজারে তাদের ২৫ বছরের যাত্রা সম্পন্ন করতে যাচ্ছে। এই উপলক্ষে প্রতিষ্ঠানটি সম্প্রতি এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। সংবাদ সম্মেলনে এপেক্স তাদের ২৫ বছরের উৎসব উৎযাপনের ঘোষণা দেয়। 

গত দুই দশকের বেশি সময় ধরে এপেক্স নিরলস প্রচেষ্টার মাধ্যমে বাংলাদেশের জুতার বাজারে একটি বিপ্লব এনেছে। সেই ৯০'র দশক থেকে যেকোনো উৎসবে-পার্বণে বাংলাদেশের মানুষের পায়ে চলার সঙ্গী হিসেবে এপেক্স তাই থাকে সবার পছন্দের শীর্ষে। এপেক্স তাদের এই ২৫ বছরের পথচলার খুশি দেশের সবার মাঝে ছড়িয়ে দিতে দেশব্যাপি সকল স্টোরে কাস্টমারদের জন্য বিভিন্ন আকর্ষণীয় অফার এবং এনগেজমেন্ট অ্যাক্টিভিটিস-এর আয়োজন করেছে। যার মধ্যে উল্লেখ্য হলো লাকি ২৫ অফার, স্পিন দা হুইল, সারপ্রাইজ ২৫ মিনিট, কম্বো অফার, স্টার সারপ্রাইজ, বার্থডে সারপ্রাইজ, এপেক্স রিওয়ার্ডস মেম্বারদের জন্য স্পেশাল স্যুভেনিরসহ আরও অনেক কিছু।

অনুষ্ঠানে এপেক্সের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ নাসিম মঞ্জুর এবং প্রধান পরিচালন কর্মকর্তা ফিরোজ মোহাম্মদ সহ কোম্পানির অন্যান্য কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন। ২৫ বছরের এই পথচলাকে সম্ভব করে তোলার জন্য, এপেক্স কর্তৃপক্ষ তাদের সকল সম্মানিত কাস্টমার, কর্মচারী, শুভাকাঙ্খী এবং অন্যান্য স্টেকহোল্ডারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর